ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

দুর্দিনে বাবু থাকতো সামনের কাতারে -রিজভী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২০, ৩:৩৪ পিএম

এখন চারিদিকে যে দুর্দিন চলছে, এই দুর্দিনে শফিউল বারী বাবু সামনের কাতারে থাকতো বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, দুর্দিনের একজন বলিষ্ঠ সিপাহশালাকে আন্দোলনের কাফেলা থেকে আমরা হারালাম। আমাদের চলমান এই আন্দোলন, এখনো গণতন্ত্র ফিরে আসেনি, এখনো কর্তৃত্ববাদী শাসন, এখনো গুমের আতঙ্ক, এখনো মিথ্যা মামলার আতঙ্ক, এখনো যেকোনো সময়ে ক্রসফায়ারের আতঙ্ক। এই আতঙ্কের মধ্যে যে সমস্ত নির্ভিক তরুন, উদ্দীপ্ত তরুন মিছিলের সামনে থাকতো তার মধ্যে বাবু(শফিউল বারী বাবু) একজন। আমাদের মাঝে সেই বাবু নেই তবে আমরা সবসময় তাকে স্মরণ করবো।
বৃহস্পতিবার (৩০ জুলাই) সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুর মাগফিরাত কামনায় আয়োজিত দোয়া-মাহফিলে তিনি এসব কথা বলেন। সংগঠনের মরহুম সভাপতি শফিউল বারী বাবুর স্মরণে এই দোয়া-মাহফিলের আয়োজন করে স্বেচ্ছাসেবক দল। বক্তব্যের পর বাবুর রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন ক্কারী রফিকুল ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য হাবিবুর রহমান হাবিব, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, কেন্দ্রীয় নেতা মীর সরফত আলী সপু, এবিএম মোশাররফ হোসেন, শহিদুল ইসলাম বাবুল, আনিসুর রহমান তালুকদার খোকন, আকরামুল হাসান, যুব দলের মোরতাজুল করীম বাদরু, সুলতান সালাউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল,সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি গোলাম সরোয়ার, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, যুগ্ম সম্পাদক সাদরেজ জামান, ইমতিয়াজ বকুল, ছাত্র দলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ইফতেখারুজ্জামান শিমুল,স্বেচ্ছাসেবক দলের মোঃ হারুন -অর-রশিদ,মোর্শেদ আলম,সরদার নুরুজ্জামান,এবিএম মুকুল, ফয়সাল আহমেদ।
ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সহ-সভাপতি হাফিজুর রহমান হাফিজ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান আমিন।
গত ২৮ জুলাই শফিউল বারী বাবু ফুসফুস জটিলতায় আক্রান্ত হয়ে এভার গ্রীন হাসপাতালে চিকিতসাধীন অবস্থায় মারা যায়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫১ বছর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন