ঢাকা শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭, ১৪ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রথমবার সিনেমাতে জুটি বাঁধলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২০, ৪:২৪ পিএম

টলিগঞ্জের অন্যতম চর্চিত জুটি অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। রিয়েল লাইফে এই জুটির কেমিস্ট্রির চর্চা সবাই করলেও, বড় পর্দায় এখনো তাদের ম্যাজিক দেখার সুযোগ হয়নি সিনেপ্রেমীদের। অবশেষে সেই অপেক্ষার প্রহর অবসান হতে চলেছে।

জানা গেছে, কলকাতার পরিচালক রাজা চন্দের আসন্ন সিনেমা 'ম্যাজিক'-এ দেখা যাবে অঙ্কুশ ও ঐন্দ্রিলাকে। আর এই সিনেমা দিয়েই প্রথমবার তারা দু'জন বড় পর্দায় ভক্তদের সামনে হাজির হবেন।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে অনুরাগীদের সঙ্গে এই খুশির খবর শেয়ার করে নিয়েছেন অঙ্কুশ। সেখানে তিনি লিখেছেন, 'প্রথমবার কোনো সিনেমাতে একসঙ্গে কাজ করছি। আপনাদের সবার আশীর্বাদ চাই। আমাদের দু'জনের জন্যই সিনেমাটি খুবই স্পেশাল। আমরা শুধু চেষ্টা করছি কিন্তু আসল ম্যাজিক আপনাদের হাতে।'

অন্যদিকে প্রথমবার মনের মানুষের সঙ্গে পর্দায় হাজির হওয়া প্রসঙ্গে ঐন্দ্রিলা বলেন, 'একদম নতুন একটা শুরু, নতুন যাত্রা। অনেক বছর ধরে খুব ধৈর্য নিয়ে এই দিনটার অপেক্ষা করছিলাম। অবশেষে সেই স্বপ্ন পূরণ হতে যাচ্ছে।'

রাজা চন্দের পরিচালনায় এই সিনেমাতে অঙ্কুশ-ঐন্দ্রিলা ছাড়াও দেখা যাবে পায়েল সরকার, দেবশঙ্কর হালদার ও বীদিপ্তা চক্রবর্তীকে। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন অর্নব ভৌমিক ও রাজা চন্দ নিজেই।

জীবনের চড়াই-উতরাইয়ের মধ্য দিয়ে যাচ্ছে এমন দুটি মানুষের কথাই বলবে 'ম্যাজিক'। পাশাপাশি সিনেমাটির পরতে পরতে থাকবে থ্রিলিং এলিমেন্ট। জানা গেছে, সবকিছু ঠিক থাকলে আগামী ৬ আগস্ট সিনেমাটি শুটিং ফ্লোরে গড়াবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন