শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শ্বশুর ও স্বামীর আরোগ্য কামনা করলেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২০, ৭:০০ পিএম

বলিউডের লাস্যময়ী সুন্দরী ও জুনিয়র বচ্চনের ঘরণী ঐশ্বরিয়া রায় বচ্চন। সম্প্রতি করোনামুক্ত হয়ে বাড়িতে ফিরেছেন অ্যাশ ও তার মেয়ে আরাধ্যা। ভাইরাসটি থেকে পুরোপুরি রক্ষা পেলেও, স্বাস্থ্যবিধি মেনে হোম কোয়ারেন্টিনে থাকছেন মা ও মেয়ে। এবার সোশ্যাল মিডিয়ায় শ্বশুর অমিতাভ বচ্চন ও স্বামী অভিষেকের আরোগ্য কামনা করলেন সাবেক এই বিশ্বসুন্দরী।

গেলে ১১ জুলাই করোনায় আক্রান্ত হয়ে মুম্বাইয়ের নানাবতি হাসপাতালে ভর্তি হন অমিতাভ বচ্চন ও তার ছেলে অভিষেক বচ্চন। প্রায় ৩ সপ্তাহ ধরে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তারা দু'জন। তবে করোনা রিপোর্ট পজিটিভ আসায় এখনো চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন বাবা-ছেলে।

সম্প্রতি বাড়িতে ফিরেই নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন ঐশ্বরিয়া। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, চিরকালের জন্য ঋণী তিনি। কেননা কঠিন সময় তার পরিবারকে পাশে পেয়েছেন। পাশাপাশি শ্বশুর ও স্বামীর দ্রুত আরোগ্য কামনা করেছেন অ্যাশ।

এদিকে করোনায় আক্রান্ত হয়ে যেন অমিতাভের মৃত্যু হয় সেই কামনা করেছিলেন এক নেটিজেন! সেই টুইট নজরে আসতেই মেজাজ হারিয়ে ফেলেন শাহেনশা। ওই নেটিজেনের টুইটের পাল্টা জবাব দিয়ে বিগ বি জানান, 'আমি যদি এই সংক্রমণ থেকে বেঁচে ফিরি। তাহলে আমার ভক্তদের তোমাকে হত্যা করতে বলব।' তবে অভিনেতার এমন বার্তা ভালোভাবে নেয়নি ভক্তরা। শুধু তাই নয়, অনেকেই বর্ষীয়ান অভিনেতার সমালোচনাও করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammed Kowaj Ali khan ৩১ জুলাই, ২০২০, ১০:৫২ এএম says : 0
এসো ইসলাম ধর্ম শিক্ষা অর্জন করো আর সূস্থ থাকেন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন