ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মাদক ব্যবসা, জমি দখলের সাথে জড়িত নন দাবী করে এক ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২০, ৮:০৯ পিএম

মাদক ব্যবসার আস্তানা ভেঙ্গে দেওয়া, ইয়াবা ব্যবসা ও চাঁদাবাজি বন্ধ করায় সাভারের বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বনগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা অভিযোগে হয়রানী করার অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম।
বৃহস্পতিবার বনগাঁও ইউনিয়ন পরিষদ কার্যালয়ে তিনি এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন। এসময় আওয়ামীলীগের নেতাকর্মী ও ইউনিয়ন পরিষদের সদস্যরাও উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, তিনি বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব নেওয়ার পরে গত কয়েক বছরে প্রায় ৬০ কোটি টাকার উন্নয়নমুলক কাজ করেছেন। অবহেলিত বনগাঁও ইউনিয়ন পরিষদের আনাচে কানাচে জীবনের ঝুকি নিয়ে প্রতিনিয়ত উন্নয়ন করে চালিয়েছেন। যারফলে বনগাঁও ইউনিয়নের কিছু ব্যক্তি ইর্ষানিত হয়ে তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে উঠে পড়ে লেগেছে।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, তার ইউনিয়নের কয়েকজন সদস্য দীর্ঘ দিন ধরে এলাকায় মাদক ব্যবসা ও চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ডে জড়িয়ে পড়েছেন। তাদের এ অপরাধমুলক কর্মকান্ড প্রশাসনের সাহায্য নিয়ে তিনি বন্ধ করে দেন। যার ফলে তারা মিথ্যা ভুয়া রেজুলেশনসহ বিভিন্ন প্রকল্প থেকে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে তুলে উপজেলা প্রশাসন ও স্থানীয় সরকার মন্ত্রণালয়ে অভিযোগ দায়ের করেন। যে অভিযোগের কোন ভিত্তিই নেই।
চেয়ারম্যান বলেন, তিনি কোন ব্যক্তির জমি দখল ও মাদক ব্যবসার সাথে জড়িত নন। এমনকি এলাকায় কোন অবৈধ গ্যাস সংযোগ দিয়ে টাকা-পয়সাও হাতিয়ে নেননি। এলাকায় মানুষের বাড়িতে কোন অবৈধ বিদ্যুৎ সংযোগও দেননি বলে দাবী করেন।
এছাড়া তিনি তার বিরুদ্ধে কোন অভিযোগ পেলে প্রশাসনকে তদন্ত করার দাবি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন