ঢাকা শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭, ১৪ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

৩ লাখ বেকারকে চাকরি দিবেন সোনু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২০, ১০:২৭ এএম

লকডাউনের দিনে সবাই যখন ঘরবন্দি, ঠিক সেই মুহুর্তে মানুষের সেবাই নিজেকে নিয়োজিত করেছেন বলিউড অভিনেতা সোনু সুদ। এই দুর্দিনে কখনো পরিযায়ী শ্রমিকদের বাড়িতে ফেরাচ্ছেন, কখনো অসহায় মানুষের মুখে খাবার তুলে দিচ্ছেন আবার কখনো বা করোনা যোদ্ধাদের পাশে দাঁড়িয়েছেন। একের পর এক সব মহৎ উদ্যোগ নিয়ে পর্দার খলনায়ক এখন সকলের কাছে বাস্তবের হিরো বনে গেছেন।

এবার মহামারীর কারণে বেকার হয়ে পড়া ৩ লাখ মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করলেন সোনু সুদ৷ ৩০ জুলাই নিজের জন্মদিন এমন ঘোষণা দিয়েছেন 'দাবাং' খ্যাত এই চিত্রতারকা।

এদিন নিজের মাইক্রোব্লগিং সাইটে সোনু লিখেছেন, 'বিশেষ এই দিনে আমি প্রবাসী ভাইদের সুখবর দিতে চাই। লকডাউনে বেকার হয়ে পড়া ৩ লাখ শ্রমিকের চাকরির ব্যবস্থা করব। প্রবাসী ভাইয়েরা প্রবাসী রোজগার ডটকমের মাধ্যমে এই সুযোগটি পাবেন। সবগুলোতেই ভালো বেতন, পিএফ, ইএসআই এবং অন্যান্য সুবিধা রয়েছে।'

এমনকি, আগামী ৫ বছরে 'প্রবাসী রোজগার' ওয়েবসাইটের মাধ্যমে দুই কোটি মানুষকে চাকরি দিতে চান সোনু। এই ওয়েবসাইটের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে চাকরির সুযোগ পাবেন আবেদনকারীরা। পাশাপাশি চাকরি প্রার্থীদের দক্ষ করে তুলতে নানা প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে বলেও জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
md: liton mia ৩১ জুলাই, ২০২০, ৩:০১ পিএম says : 0
Amar job ar projon, please akta bebosta korben
Total Reply(0)
Asit Kumar sarkar ১ আগস্ট, ২০২০, ১১:২৮ এএম says : 0
I pray to God for all success of your such endeavour.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন