ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ওসমানীনগরে যুক্তরাজ্য প্রবাসী মহিলার গলা কাটা লাশ উদ্ধার

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২০, ৩:০৭ পিএম

সিলেটের ওসমানীনগরে যুক্তরাজ্য প্রবাসী রহিমা বেগম আমিনার (৭০) গলা কাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ শুক্রবার (৩১ জুলাই) সকালে গোয়ালাবাজারস্থ করনসী রোডে আমিনার নিজস্ব বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আমিনা উপজেলার উমরপুর ইউনিয়নের কটালপুর গ্রামের মৃত আখলু মিয়ার স্ত্রী।
জানা যায়, আমিনা বেগমের ৩ ছেলে ও এক মেয়ে বর্তমানে যুক্তরাজ্যে বসবাস করছেন। তিনি গোয়ালাবাজারস্থ নিজস্ব বাসায় একা থাকেন। তার মোবাইল ফোনটি গত মঙ্গলবার রাত থেকে বন্ধ থাকায় পরিবারের লোকজন বৃহস্পতিবার রাতে এসে বাসাটি তালবদ্ধ অবস্থায় দেখতে পান। তার স্বজনরা তালা ভেঙে ঘরে প্রবেশ করে মেঝেতে দেখতে পান আমিনা বেগমের গলাকাটা অবস্থায় রক্তাক্ত লাশ পড়ে আছে। বিষয়টি থানা পুলিশকে জানালে ওসমানীনগর থানা পুলিশ রাত ২টার দিকে ঘটনাস্থলে পৌছে আইনি প্রক্রিয়া সম্পন্ন করা হয়। আজ (শুক্রবার) সকালে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় ।
ঘটনার খবর পেয়ে শুক্রবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন বিপিএম ও ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম।

আমিনা বেগমের ভাই আবদুল খালিক বলেন, আমার বোন একা বাসায় থাকেন। গত মঙ্গলবার থেকে বোনের মোবাইল ফোন বন্ধ পেয়ে বৃহস্পতিবার রাতে বাসায় আসি বোনের খবর নিতে। এসে দেখতে পাই দরজায় তালা দেয়া। এরপর ঘরের তালা ভেঙে ঘরে ঢুকে বোনের গলা কাটা লাশ দেখতে পাই। আমরা খুনিদের দ্রæত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানাচ্ছি। এর রিপোর্ট লেখা পর্যন্ত এ ব্যাপারে থানায় কোন অভিযোগ দেয়া হয়নি।
ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক বলেন, ধারণা করা হচ্ছে মঙ্গলবার রাতে প্রবাসী মহিলাকে হত্যা করা হয়েছে। হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেফতারের জন্য পুলিশি তৎপর রয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন