বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

করোনামুক্ত ওমর ফারুক চৌধুরী এমপির পত্নী নিগার সুলতানা পারুল চৌধুরী

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২০, ৮:৪৭ পিএম

রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) থেকে নির্বাচিত সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর পত্নী নিগার সুলতানা পারুল চৌধুরীর করোনার নমুনা পরীক্ষায় দ্বিতীয় বারে নেগেটিভ এসেছে।
এম পি ওমর ফারুক চৌধুরী শুক্রবার উনার ফেসবুক পেজে লিখেছেন।
এই মাত্র একটি প্রচন্ড ভালো খবর শুনলাম, আল্লাহপাকের নিকট কোটি কোটি শুকরিয়া আদায় করছি । আল্লাহপাক ঈদের খুশী দ্বীগুন করে দিলেন । কি হতে পারে চিন্তা করেন তো ??????? তখন নেতা কর্মী সমর্থক, তানোর গোদাগাড়ী বাসী আর বুঝতে বাকী নেই ভাল খরটা কি নিগার সুলতানা পারুল চৌধুরী ভাবী করোনা মুক্ত।

শুক্রবার (৩১ জুলাই) দুপুরে থেকে জনপ্রতিনিধি, নেতা কর্মীর আনন্দিত হয়ে সুন্দর সুন্দর মন্তব্য লিখেছেন, তাতে বিষয়টির সত্যতা নিশ্চিত হওয়া গেছে। বর্তমানে তিনি রাজশাহীর সাগরপাড়ার বাসায় হোম কোয়ারেন্টিনে সুস্থ আছেন বলেও জানা গেছে ।

এদিকে জানা গেছে, গত ২১ জুলাই সাংসদ পত্মী নিগার সুলতানা পারুল চৌধুরীর করোনার নমুনা পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ পাওয়া যায়। এরপর থেকে তিনি বাসায় স্বাস্থ্যবিধি মেনে হোম কোয়ারেন্টিনে চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার তাঁর করোনা ভাইরাসের দ্বিতীয় পরীক্ষায় কোভিট ১৯ নেগেটিভ আসে।

এদিকে সাংসদের পত্মী নিগার সুলতানা পারুল চৌধুরীর করোনা নেগেটিভের খবর তাঁর নির্বাচনী এলাকা তানোর-গোদাগাড়ী উপজেলায় ছড়িয়ে পড়লে, এলাকার সর্বত্র স্বস্থি নেমে আসে। এর আগে তাঁর করোনা মুক্তি কামনায় মসজিদ, মন্দিরসহ উপজেলা আওয়ামী লীগ ও স্থানীয় বিভিন্ন সংগঠনের উদ্যোগে বিভিন্ন স্থানে দোয়া মাহফিল ও প্রার্থনা সভার আয়োজন করা হয়।

এদিকে সাংসদের পত্মী নিগার সুলতানা পারুল চৌধুরীর করোনা মুক্তির জন্য বিভিন্ন স্থানে দোয়া মাহফিল ও প্রার্থনা সভা করায় সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন বলে জানান সাংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন