বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

আমার বিশ্বাস, সত্যিটা সামনে আসবেই: রিয়া চক্রবর্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২০, ২:০৬ পিএম

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে একের পর এক অভিযোগে বিদ্ধ হচ্ছেন রিয়া চক্রবর্তী। অভিনেতার মৃত্যুর পর থেকেই নেটিজেনদের সমালোচনার শিকার হতে হয়েছে তাকে। সম্প্রতি সুশান্তের বাবা একাধিক বিস্ফোরক অভিযোগ এনে পাটনা থানায় মামলা দায়ের করলে আরও বিপাকে পড়েন এই বাঙালি কন্যা।

এরই মধ্যে সুশান্তের ল্যাপটপ, হার্ডডিস্ক ও স্মার্টফোন নিয়ে কার্যত নিরুদ্দেশ হয়ে গিয়েছেন রিয়া চক্রবর্তী। তার আইনজীবী মানশিন্ডে দেশটির সুপ্রিম কোর্টে পিটিশন দাখিল করে বলেন, রিয়াকে এই মামলায় ফাঁসানো হচ্ছে। পাটনা থেকে মামলার তদন্ত মুম্বাইয়ে স্থানান্তরিত করার আবেদনও জানিয়েছেন তিনি।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য ক্রমশই জটিল হচ্ছে। অভিনেতার বাবার অভিযোগের পর এবার সরাসরি ভিডিও বার্তা দিলেন রিয়া চক্রবর্তী। তিনি জানান, 'বিচার ব্যবস্থার প্রতি যথেষ্ট আস্থা রয়েছে তার। আমার বিশ্বাস, সত্যিটা সামনে আসবেই।'

শুক্রবার (৩১ জুলাই) নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন রিয়া। সেখান কান্না জড়িত কন্ঠে তাকে বলতে দেখা যায়, 'ঈশ্বর ও আদালতের প্রতি আমার সম্পূর্ণ আস্থা রয়েছে। আমি ন্যায় বিচার পাব। মিডিয়াতে এত কিছু অপপ্রচারের পরও আমার সেই বিশ্বাস আছে।'

ওই ভিডিওতে তিনি আরও বলেন, 'যেহেতু বিষয়টি বিচারাধীন, তাই আমি বিষয়টি কোনো মন্তব্য করতে চাই না। সত্যিটা সামনে আসবেই।' রিয়ার পোস্ট করা ভিডিওটি প্রকাশ্যে আসতেই তা মুহুর্তের মধ্যে অন্তর্জালে ছড়িয়ে পড়ে। নেটিজেনরা নানা মন্তব্য করছেন সেখানে।

গেল কয়েকদিন আগে প্রয়াত অভিনেতার বাবা কে কে সিং তার বান্ধবী রিয়ার বিরুদ্ধে পাটনায় মামলা দায়ের করেছে। সেখানে তিনি দাবি করেছেন, গত ১ বছরে অভিনেতার ব্যাংক অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি সরানো হয়েছে। এই মামলায় রিয়া সহ আরও ৫ জনকে অভিযুক্ত করা হয়েছে। নায়কের বাবার অভিযোগ, রিয়া তার ছেলেকে ওভারডোজের ওষুধ দিয়েছিলেন এবং সুশান্ত মানসিক রোগে আক্রান্ত বলে মিথ্যা কথা বলেছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন