ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

কলকাতাকে সন্ত্রাসমুক্ত করবেন নুসরাত-মিমি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২০, ৩:৪৫ পিএম

কলকাতার দুই জনপ্রিয় নায়িকা ও সাংসদ নুসরাত জাহান এবং মিমি চক্রবর্তী। রিল লাইফের পাশাপাশি বাস্তব জীবনেও তারা দু'জন ভালো বন্ধু। সাংসদ হওয়ার পর তারা দুজনেই নিয়মিত অভিনয় থেকে দূরে ছিলেন। এমনকি দীর্ঘদিন ধরে একসঙ্গে স্ক্রিনও শেয়ার করেননি এই দুই সাংসদ-অভিনেত্রী।

তবে সেই বিরতি কাটিয়ে দীর্ঘদিন পর আবারও একসঙ্গে বড় পর্দায় ফিরেছেন নুসরাত-মিমি। পরিচালক অংশুমান প্রত্যুষের আসন্ন সিনেমা 'এসওএস কলকাতা'তে তাদের দেখা যাবে। এই দু'জনের বিপরীতে অভিনয় করবেন যশ দাশগুপ্ত।

এরই মধ্যে সকল স্বাস্থ্যবিধি মেনে সিনেমাটি শুটিং ফ্লোরে গড়িয়েছে। নিজেদের কাজের জায়গায় ফিরতে পেরে দারুন খুশি শিল্পী-কলাকুশলীরা। জানা গেছে, সিনেমাতে অ্যান্টি টেরিজম স্কোয়াডের এক কর্মীর ভূমিকায় দেখা যাবে নুসরাতকে। বিষয়টি সম্পর্কে নুসরাত বলেন, 'তিনি সর্বদাই স্বপ্ন দেখতেন এমন একটি বুদ্ধিমান চরিত্রে অভিনয় করার। অবশেষে সেই ইচ্ছা পূরণ হয়েছে তার।'

অন্যদিকে সিনেমার প্রধান নারী সঞ্জনার চরিত্রে অভিনয় করেছেন মিমি চক্রবর্তী। তিনি বলেন, 'আমরা খুশি যে কাজে ফিরতে পেরেছি। আমি এতে প্রধান নারী সঞ্জনার চরিত্রে অভিনয় করেছি। আশা করছি, আগামী দিওয়ালিতে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।'

সন্ত্রাসের অত্যাচার থেকে কিভাবে বাঁচবে কলকাতা? সেই গল্পই বলবে নুসরাত-মিমির 'এসওএস কলকাতা' সিনেমাটি। এটি প্রযোজনার দায়িত্বে রয়েছে প্রত্যুষ প্রোডাকশন ও জারিফ এন্টারটেইনমেন্ট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন