শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোপালগঞ্জে প্রেমিকের বাড়িতে প্রেমিকার আত্মহত্যা

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২০, ৬:৪১ পিএম

গোপালগঞ্জের কাশিয়ানীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা নাজনিন আক্তার নিশি (২৫) আত্নহত্যা করেছে । আজ শনিবার সকালে প্রেমিক অফজাল হোসেন খান কিছলুর বাড়ির রান্নাঘর থেকে কাশিয়ানী থানা পুলিশ প্রেমিকার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। এ ঘটনার পর থেকেই আফজাল পলাতক রয়েছে।
কাশিয়ানী ও মুকসুদপুর অঞ্চলের সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. আনোয়ার হোসেন ভূঁইয়া জানান, শনিবার সকালে খবর পেয়ে কাশিয়ানী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
কাশিয়ানী থানার এস.আই গনেশ চন্দ্র বিশ্বাস জানান, কাশিয়ানী উপজেলার রাতইল ইউনিয়নের ধানকোড়া গ্রামের হাবিবুর রহমান খানের মেজ ছেলে আফজাল হোসেন খান কিছলু ঢাকার আব্দুল্লাহপুরে মোবাইল ফ্যাক্টরীতে চাকরি করেন। সেখানে ৫/৬ জনে মেস করে থাকেন । ওই মেসে মুকসুদপুর উপজেলার মহারাজপুর গ্রামের নাজনিন আক্তার নিশি বুয়ার কাজ করতেন। এখান থেকে কিছলু ও নিশির মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে । কিছলু ঈদের ছুটিতে বাড়ি আসেন । নিশি গত ৩০ জুলাই কিছলুর বাড়িতে উঠে তাকে কিছলু বিয়ে করেছে বলে দাবি করেন । পরে নিশিকে বিয়ের প্রমান দেখাতে বলে কিছলু তাকে বাড়ি থেকে বের করে দেয় । গতকাল শুক্রবার (৩১ জুলাই) গভীর রাতে কিছলুদের রান্না ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে নিশি। প্রাথমিক তদন্তে এ তথ্য জানাগেছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।
তিনি আরও জানান, এই বিষয়ে বিস্তর তদন্ত কাজ চলছে। কাশিয়ানী থানায় এ ব্যাপারে একটি নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আফজালকে আটক করে জিজ্ঞাসাবাদ করতে পারলে এ বিষয়ে আরো বিস্তারিত জানাযাবে।
আফজাল হোসেন খান কিসলুর পিতা হাবিবুর রহমান খান বলেন, আমার ছেলের মেসে ওই মেয়ে রান্না করতো। আমার ছেলেকে ফাঁসাতে মেয়েটি এ ঘটনা ঘটিয়েছে। তবে কি কারণে ওই মেয়ে এ ঘটনা ঘটিয়েছে,তা তিনি জানেন না বলে জানান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন