ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কোটালীপাড়ায় তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় কলেজ ছাত্রীসহ আহত দুই

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২০, ৮:০২ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় কলেজ ছাত্রীসহ দুই নারী আহত হয়েছে। আহতদের উব্ধার করে কোটালীপাড়া স্বাস্হ্য কমপ্লেক্সে প্রাথমিক৷ চিকিৎসা দেওয়া হয়েছে। আজ শনিবার সকালে উপজেলার আমতলী ইউনিয়নের গচাপাড়া গ্রামে বসু বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। স্হানীয়রা জানায় গতকাল শুক্রবার একই গ্রামের দেবেন বৈদ্যের ছেলে বুব্ধিমন্ত বৈদ্যের পুকুরের পাড় দিয়ে হাসঁ আনতে গেলে মলিনা বৈদ্যের সাথে কথার কাটাকাটি হয়। এ নিয়ে আজ সকালে বুব্ধিমন্ত বৈদ্য,নিরাঞ্জন বৈদ্য,মঙ্গলি বৈদ্য ও সবিতা বৈদ্য মিলে মলিনা বৈদ্য (৩৫) উপর হামলা চালায় এ সময় গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী ও স্বাস্হ্যকর্মি সান্তি রঞ্জন বসুর মেয়ে রিতু বসু (১৯) প্রতিবাদ করলে তার গায়ের জামা কাপড় ছেরে পিটিয়ে তাকেও হাঁর ভাঙ্গা গুরতর আহত করে।

এদিকে হামলার পর পরই হামলাকারিরা কোটালীপাড়া থানায় আহতদের বিরুব্ধে একটি অভিযোগ করেছে। এঘটনায় পুলিশ ঘটনাস্হল পরিদর্শন করেছেন।

কলেজ ছাত্রী রিতু বসু সাংবাদিকদের বলেন বুব্ধিমন্ত বৈদ্য ও তার লোকজন মিলে মলিনা বৈদ্যের উপর হামলা চালায় আমি এর প্রতিবাদ করায় তারা আমাকে পিটিয়ে আমার বাম হাত ভেঙ্গে দেয় এবং আমার গায়ের কাপড় ছিরে শ্লীনতা হানি করে,আমি তাদের বিচার দাবি করি।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি শেখ লুৎফর রহমান জানান বিষয়টি আপোশ মিমাংসা করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন