ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

টেকনাফে পুলিশের গুলিতে সেনাবাহিনীর মেজর নিহত হওয়ার ঘটনায় তদন্ত কেন্দ্রের সব পুলিশ ক্লোজড

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২০, ৬:০৬ পিএম | আপডেট : ৯:৪৫ পিএম, ২ আগস্ট, ২০২০

সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোঃ রাশেদ হত্যার ঘটনায় পুলিশের টেকনাফের বাহারছরা তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর লিয়াকত আলীসহ সকলকে ক্লোজড করা হয়েছে।

২ আগস্ট (রবিবার) সকালে তাদেরকে ক্লোজড করে কক্সবাজার পুলিশ লাইনে নিয়ে আসা হয়েছে। চট্টগ্রাম রেঞ্জ পুলিশের বিশ্বস্ত একটি সুত্র এ তথ্য নিশ্চিত হওয়া গেছে ।

গত ৩১ আগস্ট রাত্রে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সরক দিয়ে কক্সবাজার আসার সময় সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোঃ রাশেদ এর প্রাইভেট কারটি টেকনাফের বাহারছরা শাপলাপুর পুলিশ তদন্তকেন্দ্রে পৌঁছালে গাড়িটি তল্লাশি করা নিয়ে পুলিশের সাথে তর্ক হয়।

তখন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোঃ রাশেদ উপর দিকে হাততুলে তাঁর কার থেকে বের হওয়ার সাথে সাথে তাঁকে তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর লিয়াকত আলী গুলি করে হত্যা করে বলে সেনা সদর থেকে গণমাধ্যমে পাঠানো বক্তব্যে উল্লেখ করা হয়েছে।

এ ঘটনার বিষয়ে অবহিত হতে চট্টগ্রাম রেঞ্জের এডিশনাল ডিআইজি (অপারেশন্স এন্ড ক্রাইম) জাকির হোসেন এখন কক্সবাজার অবস্থান করছেন।

ইতোমধ্যে এ ঘটনা তদন্তে স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে কক্সবাজার জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট (এডিএম) মোঃ শাজাহান আলি-কে আহবায়ক ও কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইকবাল হোসাইন ও রামু সেনানিবাসের প্রধানের একজন প্রতিনিধিকে সদস্য করে গত ১ আগস্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী এক সপ্তাহের মধ্যে তদন্ত রিপোর্ট পাঠাতে বলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
জুয়েল ২ আগস্ট, ২০২০, ১০:৫০ পিএম says : 0
আরও কঠোর শাস্তি হওয়া দরকার
Total Reply(0)
habib ৩ আগস্ট, ২০২০, ৯:১৯ এএম says : 0
Eder kichu hobe bole mone hosse na.. karon sorkar ekhon .................. bastobayon korche Bangladeshe..
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন