শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

করোনায় আক্রান্ত ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২০, ৭:৩৬ পিএম | আপডেট : ৭:৩৯ পিএম, ২ আগস্ট, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আজ তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। বর্তমানে তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন। এক টুইটার বার্তায় অমিত শাহ লেখেন, ‘করোনা ভাইরাসের প্রাথমিক লক্ষণগুলি পাওয়ার পর আমি পরীক্ষা করিয়েছিলাম। রিপোর্ট পজিটিভ এসেছে। আমার শরীর ঠিক আছে। তবে চিকিৎসকদের পরামর্শে আমি হাসপাতালে ভর্তি হয়েছি। আমি অনুরোধ করছি, আপনারা যারা গত কয়েকদিন ধরে আমার সঙ্গে যোগাযোগ করেছেন, দয়া করে নিজেদের আইসোলেশনে রাখুন এবং করোনা পরীক্ষা করুন।’ এদিকে, অমিত শাহের করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে টুইটারে তার দ্রুত আরোগ্য কামনা করেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা। টুইটারে তিনি লেখেন, ‘গৃহমন্ত্রী অমিত শাহজি করোনায় সংক্রমিত হয়েছেন বলে জানতে পারলাম। ঈশ্বরের কাছে তার দ্রুত আরোগ্য কামনা করি।’ পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় টুইটারে লেখেন, ‘কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহজি কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানতে পারলাম। দ্রুত আরোগ্য কামনা করি এবং তার পরিবারের জন্য প্রার্থনা করছি।’
আজ করোনায় মৃত্যু হয়েছে উত্তরপ্রদেশের কমল রাণি বরুণ নামে এক মন্ত্রীর। সকালে লখনউতে সঞ্জয় গান্ধি স্মারক হাসপাতালে মৃত্যু হয় তার। গত সপ্তাহে করোনা ভাইরাসে আক্রান্ত হন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহাণ। কবে কর্তমানে তিনি সুস্থ রয়েছেন বলে আজ জানিয়েছেন। তামিলনাড়ুর রাজ্যপাল বানোয়ারিলাল পুরোহিতও করোনা আক্রান্ত বলে জানিয়েছে চেন্নাইয়ের কাবেরি হাসপাতাল, সেখানেই ভর্তি রয়েছেন তিনি। ভারতে করোনার আক্রান্তের সংখ্যা প্রতিদিন রেকর্ড ছাড়াচ্ছে। এখন পর্যন্ত করোনা আক্রান্তের মোট সংখ্যা ১৭ লাখ ছাড়িয়েছে এবং মারা গেছে ৩৬ হাজার ৫শ’ জন। একদিনে আক্রান্ত হয়েছে প্রায় ৫৫ হাজার। গত ৩ দিনে দেড় লাখের বেশি মানুষ আক্রান্ত হয়েছে। সূত্র: এনডিটিভি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Jack Ali ২ আগস্ট, ২০২০, ১০:২৩ পিএম says : 0
May Allah guide him or send him to Hell fore ever... Ameen
Total Reply(1)
৩ আগস্ট, ২০২০, ১২:২০ এএম says : 0
ash ৩ আগস্ট, ২০২০, ৫:৪৩ এএম says : 0
ALHAMDULILLA
Total Reply(0)
md anwar ali ৩ আগস্ট, ২০২০, ৭:০৫ এএম says : 0
আল্লাহ তাকে হেদায়েত কর।
Total Reply(0)
ম নাছিরউদ্দীন শাহ ৩ আগস্ট, ২০২০, ৮:২৬ এএম says : 0
ভারতীয় স্বরাষ্ট্রমন্ত্রী মন্ত্রী মহোদয় আক্রান্তের মাঝে।সারাবিশ্বের বড় ছোট মাঝারী ক্ষমতাবান ক্ষমতাহীন করোনার আন্তর্জাতিক তালিকায় যার য়ার নাম লিপিবদ্ধ আক্রান্ত হচ্ছেন। ইতিমধ্যে অনেক রাষ্ট্র প্রধান সেনাপ্রধান মন্ত্রী এমপি আক্রান্ত হয়ে সুস্থ হয়েছে। মহামারীতে ভারত ব্রাজিল আমেরিকাতে মৃত্যুর মিছিল ভয়ংকর অবস্থা বিরাজমান।এই ভাইরাস বিশ্ব মানবতার ধ্বংসযজ্ঞ চালাচ্ছে। ক্ষুদ্র অতিক্ষুদ্র আসমানী গজব আজাব মৃত্যুর বিভীষিকাময় পরিস্থিতির মাঝেও অনেক রাষ্ট্রের অহংকার অত‍্যাচার যুদ্ধের সংঘাতময় পরিস্থিতি অব‍্যাহত। রাষ্ট্রের মালিক গন ক্ষমতাবানরা অনেক দেশেই নিজকে চিরস্থায়ী ক্ষমতার মালিক ভেবে হিসাব নেওয়ার কেও নাই ভাবতে শুরু মাঝেই করোনা ভাইরাসের আগমন। আল্লাহ্ আমাদের সবাই কে বুঝবার তৌফিক দিক। ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর সুস্থ কামনা করছি।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন