শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দীর্ঘ ৩৮দিন পর পুলিশ সদর দফতরে গেলেন এসপি বাবুল আক্তার

প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : অবশেষে দীর্ঘ ৩৮ দিন পর পুলিশ সদর দফতরে গেলেন আলোচিত পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তার। গতকাল বুধবার দুপুর সোয়া ১টার দিকে তিনি পুলিশ সদর দফতরে প্রবেশ করেন।
এরপর তিনি পুলিশের আইজিসহ ঊর্ধ্বতন কয়েকজন কর্মকর্তার সঙ্গে দেখা করেন। তবে তিনি কাজে যোগ দিয়েছেন কিনা সে ব্যাপারে কোনও নিশ্চিত তথ্য পাওয়া যায়নি। পুলিশ সদর দফতরের ডিআইজি (মিডিয়া) একেএম শহিদুর রহমান বলেন, এসপি বাবুল আক্তার কাজে যোগদান করেছেন এটাও বলা যাবে না, আবার যোগদান করেন নাই এ মুহূর্তে তাও বলা যাবে না। এ ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, এসপি বাবুল আক্তার যে আজ (গতকাল) পুলিশ সদর দফতরে গিয়েছিলেন এটা আমার নলেজে আছে। তিনি যোগদান করেছেন কিনা জানি না তবে তার যোগদানে তো কোনও সমস্যা দেখছি না। এর আগে এসপি বাবুলের শ্বশুর মোশারফ হোসেন মঙ্গলবার জানিয়েছিলেন, বাবুল কাজে যোগ দেয়ার ব্যাপারে পুলিশ সদর দফতরে যোগাযোগ করেছেন।
উল্লেখ্য, গত ৫ জুন ভোর ৬ টার দিকে চট্টগ্রাম নগরীর জিইসি মোড়ে বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খাতুন মিতুকে ছুরিকাঘাত ও গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় বাবুল আক্তার একটি হত্যা মামলা দায়ের করেন। স্ত্রী নিহত হওয়ার পর গত ২৪ জুন রাতে বাবুল আক্তারকে পুলিশ সদর দফতরে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়। ১৬ ঘণ্টা পর তাকে ২৫ জুন সন্ধ্যায় বনশ্রীতে শ্বশুরের বাসায় পৌঁছে দেয়া হয়। মিতু হত্যার আগেই চট্টগ্রাম থেকে তাকে বদলি করে পুলিশ সদর দফতরে ন্যস্ত করা হয়েছিল।
ঘটনার পর থেকে বাবুল আক্তার ও তার দুই সন্তান ঢাকায় মিতুর বাবার বাড়িতে অবস্থান করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন