ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ৪৯ আক্রান্ত ৭ মোট আক্রান্তের সংক্ষ্যা ৫ হাজার ৯২২জন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২০, ৬:৪৯ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৭ জন আক্রান্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫ হাজার ৯২২ জনে। তবে নতুন করে কারো মৃত্যু হয়নি এই সময়ের মধ্যে। ফলে মোট মৃত্যুর ১২৬ জনেই আছে। আর এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫ হাজার ৬১৪ জন।
নতুন করে আক্রান্ত ৭ জনের মধ্যে সিটি কর্পোরেশন এলাকায় ৪ জন ও সদরে ৩ জন। জেলায় এই পর্যন্ত মোট ৩২ হাজার ২৪১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৪৯ জনের।
সোমবার (৩ আগস্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৭ জন ও আক্রান্ত ২ হাজার ৬৪ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৩ জন ও আক্রান্ত ১ হাজার ৩৭৬ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৪৫ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫৫৪ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৫২১ ও মারা গেছেন ১৯ জন এবং রূপগঞ্জে আক্রান্ত ১ হাজার ১৫৮ জন ও মারা গেছেন ১১ জন ।#

নারায়ণগঞ্জের ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত গ্রেফতার
স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে ঃ
ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় তৈরী ধারালো অস্ত্র সহ চার(০৪) ডাকাত কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।রবিবার রাতে থানার মাসদাইর অক্টোঅফিস্থ কেন্দ্রীয় ঈদগাহ মাঠের সামনের রাস্তায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে বলে জানায় পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা থানার শিয়াচর লালখা এলাকার জয়নাল আবেদীনের পুত্র লিংকন(৩৫),মাসদাইর পাকাপুল এলাকার মকবুল বাবুর্চির পুত্র ঝন্টু(২২),একই এলাকার শুক্কুর আলীর পুত্র মনির(২৭), থানার গাবতলী এলাকার নিতাই চন্দ্র দাসের পুত্র উত্তম(৩৫)।
এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতি গ্রহণকালে কেন্দ্রীয় ঈদগাহ মাঠের সামনে পাকা রাস্তার উপর হতে লিংকন, ঝন্টু, মনির ও উত্তম নামক চারজনকে গ্রেফতার করা হয়।এ সময় গ্রেফতারকৃত আসামীদের দখল হতে লোহার তৈরি কাঠের বাট যুক্ত দা,২টি লোহার রড, ১টি সুইচ গিয়ার চাকু,প্লাষ্টিকের রশি লম্বা ,১ টি পুরাতন গামছা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় ডাকাতির প্রস্তুতি মামলা রুজু পুর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন