ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

মুম্বাই পুলিশকে কঙ্গনার তিরস্কার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২০, ৯:২৫ পিএম

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। একের পর এক চাঞ্চল্যকর মন্তব্য করে সংবাদের শিরোনামও হয়েছেন তিনি। এবার অভিনেতার মৃত্যু রহস্য উদঘাটনে ব্যর্থ মুম্বাই পুলিশকে তিরস্কার করলেন এই অভিনেত্রী।

সুশান্তের বাবা কে কে সিং পাটনার থানায় অভিনেতার বান্ধবী রিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করার পরেই তদন্তে নামে বিহার পুলিশ। এরপর থেকেই তাদের অভিযোগ, নায়কের মৃত্যুর ঘটনা তদন্তে সাহায্য করছে না মুম্বাই পুলিশ। শুধু তাই নয়, পাটনার পুলিশ সুপার বিনয় তিওয়ারিকে জোরপূর্বক ১৪ দিনের কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে বলেও অভিযোগ উঠেছে।

বিষয়টি প্রকাশ্যে আসতেই ক্ষোভে ফেটে পড়েন সুশান্ত ভক্তরা। এদিকে কঙ্গনার কথায়, মুম্বাই পুলিশ স্বাধীনভাবে কাজ করতে পারছে না এবং তাদের পেশাদারিত্বের অভাব রয়েছে। শুধু তাই নয়, একজন বিখ্যাত রাজনীতিবিদের সন্তানকে বাঁচাতে তারা চালাকি করছে বলেও মন্তব্য করেন কুইন।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে আবেদন জানিয়ে একটি পোস্ট শেয়ার করেছেন কঙ্গনা। তিনি লিখেছেন, 'এটা কি? গুন্ডাদের রাজ? আমরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বলেতে চাই, আমরা যদি সুশান্তের হত্যাকারী কালপ্রিটদের খুঁজে বের করতে না পারি, তাহলে বহিরাগতরা মুম্বাইয়ে টিকতে পারবে না। সন্ত্রাসীরা ব্যাপক ক্ষমতাসীন, তাই অনুগ্রহ করে আপনি এখানে হস্তক্ষেপ করুন এবং মামলাটি গ্রহন করুন।'

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন