বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালীর বাউফলে পানিতে ডুবে একই পরিবারের তিন বোনের মৃত্যু

পটুয়াখালী জেলা ও বাউফল উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২০, ১০:২৯ পিএম

জেলার বাউফল উপজেলার কালাইয়া ইউিনিয়নের কর্পূরকাঠী গ্রামে পনিতে ডুবে একই পরিবারের তিন বোনের মর্মান্তিক মৃত্যু হয়ছে। আজ সোমবার সন্ধায় একটি পুকুর থেকে ওই তিন বোনের মৃত দেহ উদ্ধার হয়। মৃতরা হচ্ছেন মাহফুজা বেগম (১৫) মরিয়ম বেগম (১৫) ও মারিয়া বেগম (১১)। মাহফুজা ওই গ্রামের আব্দুর রাজ্জাক খানের মেয়ে ও মানছুরিয়া দাখিল মাদ্রাসার ১০ম শ্রেণির ছাত্রী। মরিয়ম ও মারিয়া একই গ্রামের মোখলেচুর রহমানের মেয়ে ও কালাইয়া রাব্বানিয়া ফাজিল মাদ্রাসার ১০ম ও ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। তারা সম্পর্কে আপন চাচাতো বোন।
নিহতের পারিবারিক সুত্রে জানা গেছে, সোমবার দুপুরে তিনবোন একই সাথে গোসল করতে বাড়ির অদুরে পুকুরে যায়। দুপুর অতিবাহিত হলেও পরিবারের সদস্যরা তাদের কোন খোঁজ না পেয়ে বিভিন্ন আত্মীয় স্বজনদের বাড়ি খোঁজ নিতে থাকে। এক পর্যায়ে পরিবারের লোকজন সন্ধার সময়ে বাড়ির সামনের পুকুরে গিয়ে দেখতে পায় মাহফুজা, মরিয়ম ও মারিয়ার ভাসমান লাশ।
নিহতের স্বজন মাওলানা মো. মহিউদ্দিন জানান, তারা কেউ সাতাঁর কাটঁতে জানতো না। তিন বোন একই সাথে পুকুরে গোসল করতে য়ায়। সম্ভবত পা পিছলে গিয়ে কেউ পড়ে গেলে একজন অপরজনকে বাঁচাতে গেলে তিন বোনেরই করুন মৃত্যু হয়।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান ,বর্তমানে তিনি ঘটনাস্থলে রয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন