ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

সুশান্তের অ্যাকাউন্ট থেকে ৫০ কোটি টাকা গায়েব: বিহার পুলিশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২০, ১১:৫২ এএম

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রসহ্য ক্রমশই জটিল হচ্ছে। অভিনেতার মৃত্যুর পর থেকেই প্রশ্নের মুখে পড়তে হয়েছে মুম্বাই পুলিশকে। সম্প্রতি সুশান্তের বাবার তরফে বিহার পুলিশের কাছে মামলা দায়ের করার পর থেকে আরও বেশি অস্বস্তিতে রয়েছে মুম্বাই পুলিশ।

এবার বিহার পুলিশের ডিরেক্টর জেনারেল গুপ্তেশ্বর পান্ডে অভিযোগ আনলেন, সুশান্তের মৃত্যুর তদন্তে অর্থনৈতিক দিকে একেবারেই নজর দেয়নি মুম্বাই পুলিশ। তার কথায়, প্রয়াত অভিনেতার ব্যাংক অ্যাকাউন্ট থেকে গত ৪ বছরে ৫০ কোটি টাকা গায়েব হয়েছে। আর গত এক বছরে ১৭ কোটি টাকা তোলা হয়েছে বলেও দাবি করেছেন এই পুলিশ কর্মকর্তা।

গুপ্তেশ্বর পান্ডে আরও বলেন, 'গত চার বছরে এত টাকা খুব আশ্চর্যজনকভাবে তুলে নেওয়া হয়েছে। গত এক বছরে সুশান্তের একাউন্টে ১৭ কোটি টাকা ক্রেডিট করা হয়, যার মধ্যে ১৫ কোটি টাকা তুলে নেওয়া হয়। সেটা কি তদন্ত করে দেখা গুরুত্বপূর্ণ নয়? আমরা তো চুপ করে বসে থাকতে পারি না। আমরা তো প্রশ্ন করবই যে কাকে আড়াল করবার চেষ্টা চলছে।'

এর আগে গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে বিহার পুলিশের ডিরেক্টর জেনারেল বলেছিলেন, 'এই মামলার তদন্তের প্রধান মুম্বাইয়ে পৌঁছালে পাটনার এসপি বিনয় তিওয়ারিকে জোরপূর্বক কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।' তিনি বলেন, সুশান্তের ময়নাতদন্ত কিংবা ফরেনসিক রিপোর্ট এসপির সঙ্গে ভাগ করা তো দূরের কথা, তাঁকে জোর করে ঘরবন্দি করে রাখা হয়েছে।

তবে সোমবার (৩ আগস্ট) সাংবাদিকদের মুম্বাই পুলিশ কমিশনার পরমবীর সিং জানান, 'সুশান্তের অ্যাকাউন্ট থেকে বড়সড় কোনো টাকা রিয়া কিংবা তার পরিবারের কারো অ্যাকাউন্টে ট্রান্সফার হয়নি। শুধু তাই নয়, উনার অ্যাকাউন্টে ১৮ কোটি টাকা ছিল, যার মধ্যে এখনও সাড়ে ৪ কোটি টাকা আছে।'

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন