শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ইউপি নির্বাচনের আগে জাপা মন্ত্রিসভা ছাড়তে পারে জিএম কাদের

প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১১:৩৩ পিএম, ৩ ফেব্রুয়ারি, ২০১৬

স্টাফ রিপোর্টার : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের আগেই জাতীয় পার্টি মন্ত্রিসভা ছেড়ে দেয়ার চেষ্টা করবে বলে জানিয়েছেন দলটির কো-চেয়ারম্যান জিএম কাদের। গতকাল কেন্দ্রীয় কার্যালয়ে কাউন্সিল প্রস্তুতি কমিটির সভা শেষে তিনি একথা বলেন। তিনি বলেন, দলের নেতাকর্মী এবং সাধারণ মানুষ জাতীয় পার্টিকে প্রকৃত বিরোধী দল হিসেবে দেখতে চায়। এজন্য আগামী ইউপি নির্বাচনের আগেই মন্ত্রিসভা ছাড়ার চেষ্টা করা হবে। এছাড়া আগামী কাউন্সিলের মাধ্যমে দলকে শক্তিশালী করা হবে।
এর আগে আসন্ন কাউন্সিল সফল করতে কো-চেয়ারম্যান জিএম কাদেরকে আহবায়ক এবং মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারকে সদস্য সচিব করে প্রস্তুতি কমিটি ঘোষণা করেন পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। ১৬ মার্চ দলের কাউন্সিল অনুষ্ঠিত হবে। প্রস্তুতি সভায় এবিএম রুহুল আমিন হাওলাদার ছাড়াও প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, সাইদুর রহমান টেপা, মীর আবদুস সবুর আদুস, ভাইস চেয়ারম্যান এটিএম গোলাম মাওলা চৌধুরী, চেয়ারম্যানের উপদেষ্টা রিন্টু আনোয়ার, যুগ্ম মহাসচিব জহিরুল ইসলাম জহির, আরিফ খান, গোলাম মোহাম্মদ রাজু, দিদারুল আলম দিদার, নরুল ইসলাম নুরুসহ কেন্দ্রীয় নেতা এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।
আজ সংবর্ধনা : জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব রুহুল আমিন হাওলাদারকে আজ সংবর্ধনা দেবে দলের ঢাকা উত্তর মহানগর কমিটি। এ উপলক্ষে গুলশানের ইমানুয়েলস কনভেনশন সেন্টারে সমাবেশের আয়োজন করা হয়েছে। সভায় এইচএম এরশাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন