ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সিংড়ায় প্রতিহিংসার শিকার নৌকা!

সিংড়া(নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২০, ৭:২৩ পিএম

নাটোরের সিংড়ায় আইসিটি প্রতিমন্ত্রী এড.জুনাইদ আহমেদ পলক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক পৃথক পৃথক ভাবে অর্ধশতাধিক নৌকা বিতরণ করেছেন।

উপজেলার শেরকোল ইউনিয়নের নওদাপাড়া গ্রামে বন্যাদূর্গতদের পারাপারে উপজেলা পরিষদ চেয়ারম্যানের পক্ষ থেকে ওই গ্রামে ৩টি নৌকা বিতরন করা হয়। এরমধ্যে একটি নৌকা মঙ্গলবার রাতে দূর্বৃত্তরা ভেঙ্গে দিয়েছে। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে। শেরকোল এলাকার আসাদুজ্জামান আসাদ নামের এক আ’লীগ কর্মি বলেন,গত উপজেলা পরিষদ নির্বাচনে যারা নৌকার বিরুদ্ধে ভোট করেছেন,তারাই প্রতিহিংসাম‚লক ভাবে নৌকা ভেঙ্গে দিয়েছে বলে তিনি দাবী করেছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মার্কা “নৌকা” যারা ক্ষতি করেছে তাদের বিচারও চেয়েছেন তিনি।

শেরকোল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল সরকার বলেন,আ’লীগই আ’লীগের প্রতিপক্ষ,নৌকার প্রতিপক্ষরাই এই ঘৃণিত কাজ করেছেন। তার ধারণা শেরকোল ইউপি চেয়ারম্যানের ইঙ্গিতেই নৌকাটি ভাঙ্গা হয়েছে। এবিষয়ে ওই এলাকায় যথেষ্ট প্রমাণ রয়েছে। এবিষয়ে শেরকোল ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেলের সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে ফোনে পাওয়া যায়নি। ফলে তার সাক্ষাৎকার নেয়া সম্ভব হয়নি।

উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক বলেন,বন্যার্তদের চলাচলের সুবিধার্থে বিভিন্ন ইউনিয়নে নৌকা বিতরন করেছেন। নওদাপাড়া গ্রামে বিতরনকৃত একটি নৌকা দ‚র্বৃত্তরা ভেঙ্গে দিয়েছে। বিষয়টি স্থানীয় প্রশাসনকে অবগত করেছি। সিংড়া সার্কেলের পুলিশ সুপার জামিল আকতার জানান,মৌখিকভাবে অভিযোগ পেয়েছি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন তিনি। লিন্টু নামে এক আ’লীগ কর্মি ৫আগস্ট বুধবার সিংড়া থানায় লিখিত অভিযোগ করেছে। সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ আলম সিদ্দিকী অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন