ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

গজারিয়ায় পূর্ব বিরোধের জেরে ৪ জনকে কুপিয়ে জখম

গজারিয়া (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ১২:০৪ এএম

মুন্সীগঞ্জের গজারিয়ায় পূর্ব বিরোধের জের ধরে ৪ জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। গত সোমবার রাত সাড়ে ৮টায় উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের বড় রায়পাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন, উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের বড় রায়পাড়া গ্রামের মৃত ঢেঙ্গুর আলীর ছেলে আব্দুল বারেক ঢালী, বারেক ঢালীর ছেলে রবিউল ঢালী, রমজান ঢালীর স্ত্রী মিনারা বেগম ও একই এলাকার মাহফুজ উদ্দিনের ছেলে মোহাম্মদ আলী। এলাকাবাসী স‚ত্রে জানা যায়, পারিবারিকভারে আব্দুর রব ঢালী ও আব্দুল বারেক ঢালীর মধ্যে কয়েক বছর ধরে বিরোধ চলছিল। কিছু দিন পূর্বে বারেক ঢালীর বাড়ির ওপর দিয়ে ময়লার পাইপ টেনে নেয়া ও গাছ কাটাকে কেন্দ্র করে থানায় একটি অভিযোগ দায়ের করেন বারেক ঢালীর ছেলে মো. রমজান ঢালী। অভিযোগের তদন্তে সোমবার সন্ধ্যায় এসআই তানভীর শেখ ঘটনাস্থল পরিদর্শন করে চলে যাওয়ার পর প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে নারীসহ ৪ জনকে কুপিয়ে জখম করে। পরে প্রতিবেশীরা এসে আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

আহত বারেক ঢালী জানান, পুলিশ তদন্ত করে চলে যাওয়ার পর বালুয়াকান্দি ইউনিয়নের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রেহেনা আক্তার, তার স্বামী রব ঢালী, তার ছেলে ফয়সাল ও আনিস, রেহেনার দেবর শরিফ, রহিম, করিমসহ ২০-২৫ জন সন্ত্রাসী হামলা চালিয়ে ঘর বাড়ি ভাঙচুর ও লুটপাট করে। তাদের বাধা দেয়ায় তাকেসহ ৪ জনকে কুপিয়ে জখম করে।
এ ঘটনায় মহিলা ইউপি সদস্য রেহেনা আক্তার বলেন, পুলিশ চলে যাওয়ার পর অভিযোগকারী পাশ্ববর্তী বাড়ির রমজান ঢালীর নিকট জানতে ডাকা হলে ২০-২৫ জন আমার বাড়িতে হামলা করে ও লুটপাট চালায়। তখন তার স্বামী আব্দুর রব ঢালী, ছেলে আনিস ঢালী ও দেবর শরিফ ঢালীকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে।

গজারিয়া থানার ডিউটি অফিসার এসআই হোসেন আলী জানান, এ বিষয়ে অভিযোগ করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন