বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চসিক প্রশাসক সুজনকে নাছির-রেজাউলের অভিনন্দন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ১:০৯ পিএম

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) প্রশাসক মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজনকে অভিনন্দন জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদ্য বিদায়ী মেয়র আ জ ম নাছির উদ্দীন। মহানগর আওয়ামী লীগের
সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও চসিক মেয়র পদপ্রার্থী এম রেজাউল করিম চৌধুরীও তাকে অভিনন্দন জানান। এই দুই নেতা খোরশেদ আলম সুজনকে চসিকের প্রশাসক নিয়োগ দেওয়ায় বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান। একই সাথে তারা সুজনের সাফল্য কামনা করেন।
নতুন প্রশাসককে অভিনন্দন জানিয়ে আ জ ম নাছির উদ্দীন বলেন, চট্টগ্রামের রাজপথের লড়াই সংগ্রামের দীর্ঘ দিনের পরীক্ষিত সৈনিক, স্বৈরাচার সাম্প্রদায়িকতা বিরোধী আন্দোলনের অন্যতম সংগঠক, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজনকে চসিকের প্রশাসক পদে নিয়োগ দেওয়ায় বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চট্টগ্রামবাসীর পক্ষ থেকে সালাম, শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানাচ্ছি। অভিনন্দন নবনিযুক্ত প্রশাসক খোরশেদ আলম সুজন।

এক বিবৃতিতে এম রেজাউল করিম বলেন, চসিকের প্রশাসক পদে অভিজ্ঞতা, দেশপ্রেম আর সততায় আপনার যাত্রা পথে সর্বাত্মক সহযোগিতায় থাকবো সব সময়।
বৃহস্পতিবার সকালে চসিকের প্রশাসক হিসেবে দায়িত্ব নেন খোরশেদ আলম সুজন। তিনি বিদায়ী মেয়র আ জ ম নাছির উদ্দীনের কাছ থেকে দায়িত্ব বুঝে নেন। মহামারী করোনার কারণে নির্দিষ্ট সময়ে নির্বাচন না হওয়ায় খোরশেদ আলম সুজনকে চসিকের প্রশাসক হিসেবে নিয়োগ দিয়েছে সরকার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন