ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

দিনাজপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ২:৫৮ পিএম

দিনাজপুর সদরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে ছোট ভাইয়ের হাতে খুন হয়েছে বড় ভাই।
হত্যাকান্ডের ঘটনা ঘটে আজ বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে পুলহাট হামজাপুর গ্রামের এই ঘটনা ঘটে । নিহত ভাইয়ের নাম আব্দুস সালাম (৫৩)। তিনি দিনাজপুর সদর উপজেলার পুলহাট হামজাপুর গ্রামের মৃত: বদু মোহাম্মদের ছেলে । ঘাতক ছোট ভাই পালিয়ে গেছে।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত বুধবার দিন রাতে ৫ বোন ও ৪ ভাই তাদের পিতার অবর্তমানে জমিজমা ভাগ ভাটোয়ারা নিয়ে বৈঠক বসে। সেই বৈঠকে সিদ্ধান্ত হয় কে কি পরিমান জমি পাবে। বৈঠক চলাকালে ছোট ছেলে ফরিদুল ইসলাম উত্তেজিত হয়ে বোনদের মারধর করে এবং বড় হাসুয়া নিয়ে ভাইদের কোপাতে যায়। পরে বৈঠক শেষ না করেই ভয়ে সবাই পালিয়ে যায়। আজ বৃহস্পতিবার সকালে বড়ভাই আব্দুস সালাম গরুর গোবর ফেলার জন্য বাড়ী থেকে বের হলে ছোট ভাই ফরিদুল ইসলাম সেই বড় হাসুয়া নিয়ে তাকে এলোপাথারিভাবে কুপিয়ে জখম করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
নিহতের ছেলে ফাতাউদ জামান বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধে চাচা হাসুয়া দিয়ে আমার বাবাকে কুপিয়ে জখম করে। পরে তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেছে।
দিনাজপুর কোতয়ালী থানার ওসি মোজাফ্ফর হোসেন ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনের ঘটনা নিশ্চিত করে বলেন, সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ঘটনা স্থল পরিদর্শন করতেছি। এ ব্যাপারে হত্যা মামলা দায়ের করা হবে। খুনীকে অবশ্যাই আইনের আওতায় আনা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন