ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

ভারতীয় আগ্রাসনের বিরুদ্ধে বাংলাদেশের জনগণ ঐক্যবদ্ধ -ডাঃ ইরান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ৩:২৮ পিএম

ভারতের সাথে কোন প্রতিবেশী রাষ্ট্রের সাথে সুসর্ম্পক নেই বলে দাবী করেছেন ২০ দলীয় জোটের অন্যতম শরিক বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান। তিনি বলেন, দাদাগীরি মনোভাব ও আগ্রাসী মনোভাবের কারনে ভারতের সাথে বাংলাদেশ, চীন, নেপাল, পাকিস্তান, ভুটান কারো সাথেই সুসর্স্পক নেই। বাংলাদেশের জনগণ ভারতীয় আগ্রাসনের বিরুদ্ধে ঐক্যবদ্ধ। এভাবে ভারত প্রতিবেশীদের সাথে বিরুপ আচরণ করতে থাকলে পরিণাম ভালো হবে না। বৃহস্পতিবার (৬ আগস্ট) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

ভারত ধর্মনিরেপক্ষতার আড়ালে হিংস্র জঙ্গিবাদী আচরণ করছে দাবী করে ইরান বলেন, ভারতে সংখ্যালঘু মুসলমানদের ওপর নির্যাতন নিপীড়ন জ্যামিতিক হারে বাড়ছে। রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় ইসলাম ও মুসলমানদের ধর্ম পালনে বাধা প্রদান করা হচ্ছে। ঐতিয্যবাহী বাবরী মসজিদকে ভেঙ্গে রামমন্দির নির্মান করা হয়েছে। কোরবানীসহ মুসলমানদের গরুর গোশত খাওয়ায় মধ্যযুগীয় কায়দায় হত্যা করা হচ্ছে। ভারত ধর্মনিরক্ষেতার মোড়কে আন্তর্জাতিক সকল রীতিনীতি ও আইনকে উপেক্ষা করে মুসলিম নিধন অভিযান চালাচ্ছে। বাবরী মসজিদের স্থানে রামমন্দির নির্মানের পরিণাম হবে ভয়াবহ।

জাতিসংঘ ওআইসি মুসলিম রাষ্ট্রসহ আন্তর্জাতিক সংস্থাকে উদ্দেশ্য করে ২০ দলীয় জোটের অন্যতম এই নেতা বলেন, ভারতের হিন্দুত্ববাদী জঙ্গি আগ্রাসনের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিন। আমরা সাম্প্রদায়িক দাঙ্গা দেখতে চাইনা। গুজরাট মুসলিম গণহত্যার রক্তপিপাসু নায়ক জঙ্গি মোদি ক্ষমতাশীন হওয়ার পরে ভারতে সংখ্যালঘু মুসলমানদের ওপর হত্যা নির্যাতন ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
saif ৬ আগস্ট, ২০২০, ৪:১৪ পিএম says : 0
স্যার ঘরের টিভি চ্যানেলটাকি বন্ধ করেছেন?? ভারতীয় পন্য কি ত্যাগ করতে পেরেছেন??? যদি নাই পারেন তবে এক হয়েও কি করবেন? তাদের অগ্রাসন কি বন্ধ করবেন, তারাতো আপনার অন্দর মহল দখল করেছেন আরো অনেক আগেই।
Total Reply(0)
Mohammed Kowaj Ali khan ৬ আগস্ট, ২০২০, ৪:৩৬ পিএম says : 0
ভারত একটা বড় অপদার্থয় ভারতের জন্মলগ্ন থেকেই। ভারতের মতো মিত্যাবাদী বারমা এবং চিন ও কম নয়।
Total Reply(0)
Dr. Miah Muhammad Adel ৬ আগস্ট, ২০২০, ৫:১৬ পিএম says : 0
Congratulations, Dr. Iran. Hope all political leaders would talk like you. India is submerging Bangladesh under water. AL govt. lacks the strength to speak the truth.
Total Reply(1)
saif ৬ আগস্ট, ২০২০, ৬:৫৬ পিএম says : 0
yes brother we can hope, but can we stop using indian item, can we stop watching indian movies, TV channel........???wake up brother, if you really want to stop india you stop using indian item. or els. doesn't matter ho ever in powr AL or BNP or Jamat, indian aggression will be remain same.
মোঃ ইউনুস আলী ৬ আগস্ট, ২০২০, ১০:২২ পিএম says : 0
মোদী মুসলমানদের বিরুদ্ধে যে দৌরাত্ম্য দেখিয়েছে আমরা ধৈর্যশীল মুসলিম ধৈর্য ধরে অবলকন করেছি।এর অর্থ এইনয় আমরা সব ভুলেগেছি।মোদি যানেনা এই গোটা ভারতবর্ষ মুসলিম সেনাপতিগন শাসন করেছে। সেদিন বেশী দূরে নয় আবার এই ভারতবর্ষ মুসলমানরাই শাসন কবরে ইনশাল্লাহ। মোদী যানে শূধু পানি,চিনির সাথে চা মিশাতে। সে মুসলমান হিন্দু ঐক্য করে দেশ চালেবে কি করে?
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন