শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনার পূর্বধলায় ভিমরুলের কামড়ে শিশুর মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ৬:০৩ পিএম

ভিমরুলের কামড়ে তাম্বা আক্তার (৬) নামক এক শিশুর করুণ মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার আগিয়া ইউনিয়নের টিকুরিয়া গ্রামে।
মৃতের পারিবারিক সূত্রে জানা যায়, টিকুরিয়া গ্রামের কামাল মিয়ার মেয়ে তাম্বা গত ৪ আগস্ট মঙ্গলবার বিকেলে তার সমবয়সীদের নিয়ে বাড়ির পাশেই বন্যার পানিতে নৌকায় উঠে খেলা করছিল। এ সময় নৌকা থেকে সে একটি গাছের ডালে ধরা মাত্রই গাছে থাকা ভিমরুলের চাক থেকে একসঙ্গে অনেকগুলো ভিমরুল বের হয়ে তাকে কামড়াতে শুরু করে। ভিমরুলের কামড় খেয়ে সে চিৎকার করতে করতে পানিতে ঝাঁপিয়ে পড়ে আত্মরক্ষার চেষ্টা চালায়। তার ডাক-চিৎকারে বাড়ির লোকজন এসে তাকে উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর কিছুটা সুস্থ অনুভব করায় পরিবারের লোকজন তাকে বাড়িতে নিয়ে যায়। বৃহস্পতিবার সকালে শিশুটির সারা শরীর নীল বর্ণ হয়ে অজ্ঞান হয়ে পড়লে পরিবারের লোকজন আবারও তাকে আশংকাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন ।
এ ব্যাপারে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সুপ্তা মৌমিতার সাথে যোগাযোগ করলে তিনি ভিমরুলের কামড়ে শিশু তাম্বার বিষয়টি নিশ্চিত করেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন