বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাগুরায় নতুন করে ৩১ জন করোনা শনাক্ত

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ৬:১০ পিএম

মাগুরায় চিকিৎসকসহ এক দিনেই ৩১ জন করোনা রুগি শনাক্ত হয়েছে। এই ৩১ জনের মধ্যে মাগুরা সদর উপজেলায়-১, মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসক, দুইজন স্বাস্থ্য কর্মী ও থানার দুইজন পুলিশ সদস্যসহ-২২, শালিখায়-৫ ও শ্রীপুরে-৩ জন রয়েছে। আক্রান্ত ৩১ জনকেই হোম আইসোলেশনে রাখা হয়েছে। বৃহস্পতিবার (৬ আগস্ট) সিভিল সার্জন অফিস এই তথ্য জানায়।

জেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা যায়, বৃহস্পতিবার ৩১ জনের করোনা পজেটিভ রিপোর্ট জেলা সিভিল সার্জন অফিসে এসেছে। তার মধ্যে মাগুরা সদরে ১জন, মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১জন চিকিৎসক, ২জন স্বাস্থ্য কর্মী ও থানার ২জন পুলিশ সদস্যসহ ২২জন, শালিখায় ৫ জন ও শ্রীপুরে ৩ জনসহ নতুন করে ৩১ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে মোট ৫শ ২৪ জন। তবে জেলা থেকে এ পর্যন্ত ২ হাজার ৯শ ৮২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। সংগৃহীত নমুনার মধ্যে ২ হাজার ৭শ ২৬ জনের রিপোর্ট জেলা সিভিল সার্জন অফিসে এসেছে।

মাগুরা জেলা সিভিল সার্জন : প্রদীপ কুমার সাহা বলেন, প্রতিনিয়ত স্বাস্থ্য বিভাগ সন্দেহমূলক নমুনা সংগ্রহ করছে। তার মধ্য থেকে তারা ৩১ জনের শরীরে করোনা পজেটিভ রিপোর্ট পেয়েছে। তাদেরকে হোম আইসোলেশনে রাখা হয়েছে এবং তাৎক্ষণিকভাবে জেলা প্রশাসন তাদের বাড়ি ও আশপাশ এলাকা লকডাউন করেছেন। আমরা চেষ্টা করছি নিয়ন্ত্রণ করার। পাশাপাশি সবাইকে অপ্রয়োজনে ঘর থেকে বের না হতে এবং সতর্ক থাকার জন্য অনুরোধ করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন