ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

স্বজনপ্রীতি নিয়ে কারিনাকে তোপ দাগলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ৭:২৫ পিএম

স্বজনপোষণ বিতর্কে একের পর এক অভিযোগ এনে বলিউডের বহু নামি ব্যক্তিদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন কঙ্গনা রানাউত। তাদের মধ্যে তারকা সন্তানদের বিরুদ্ধেই বেশি ক্ষোভ ঝেড়েছেন তিনি। এবার তার অভিযোগের নিশানা কারিনা কাপুরের দিকে।

গেল কয়েকদিন আগে সাংবাদিক বরখা দত্তকে দেওয়া একটি সাক্ষাৎকারে কারিনা বলেছিলেন, 'শুধু তারকা সন্তান হলেই ইন্ডাস্ট্রিতে টিকে থাকা যায়না। এরজন্য কঠোর পরিশ্রম করতে হয়। তবে হ্যাঁ একজনকে তারাকা বানায় দর্শকেরা। তারা প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখেন বলেই একজন তারকা হতে পারেন।' সেখানে তিনি এও বলেন, 'সিনেপ্রেমীদের ভালোবাসাতেই তারা তারকা হয়েছেন, এখন তারাই বিরুদ্ধে কথা বলছেন।' স্বজনপোষণ বিতর্ক নিয়ে কারিনার এই মন্তব্যই আগুনে ঘি ঢেলেছে।

বেবোর ওই সাক্ষাৎকারের লিংক টুইটার হ্যান্ডেলে শেয়ার করে টিম কঙ্গনা রানাউত লিখেছেন, 'ঠিকই বলেছেন কারিনাজি, দর্শকরাই আপনাকে বিখ্যাত বানিয়েছে। কিন্তু তাদের বোধহয় ধারণা ছিলো না যে, যোগ্যতা না থাকা সত্ত্বেও তারকা বনে গিয়ে বলিউডকে 'বুলিউড' করে ছেড়েছেন।'

পাশাপাশি একই টুইটে কারিনার দিকে কয়েকটি প্রশ্ন ছুড়ে দেন কঙ্গনা। তিনি লেখেন, 'কেন আপনার বন্ধু কঙ্গনাকে বলিউড ছাড়তে বলেন, কেন একটি টিভি শোতে সুশান্তকে ধর্ষণকারী এবং কঙ্গনাকে ডাইনি বলা হয়, কেন তার পরিচিত তারকা সন্তান বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মামলা করে, কেউ ওদের সিনেমার প্রশংসা করে না কেন?'

যদিও কঙ্গনার এসব প্রশ্ন নিয়ে কোনো মন্তব্য করতে দেখা যায়নি কারিনাকে। তবে কঙ্গনার প্রশ্নগুলোর সঙ্গে একমত টিনসেল টাউনের অনেকেই। কারিনা যে বরাবরই স্বজনপোষণের দিকেই যুক্তি দেখাবেন সেটাই স্বাভাবিক বলে অনেকেরই মত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন