বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পৃথিবী বলদে গিয়েছে, প্রতি মুহুর্তে পরিবর্তিত হচ্ছে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ৮:০৬ পিএম

বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ। করোনায় আক্রান্ত হওয়ার পর হয়তো সেই মাত্রা খানিকটা বৃদ্ধি পেয়েছে। প্রতি মুহুর্তেই মনের নানা চিন্তাভাবনা ভক্তদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন বর্ষীয়ান এই অভিনেতা।

সম্প্রতি নিজের মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি পোস্ট শেয়ার করেছেন অমিতাভ বচ্চন। সেখানে বিগ বি লিখেছেন, 'পৃথিবী বদলে গিয়েছে, প্রতি মুহুর্তে পরিবর্তিত হচ্ছে। এখন আগের চেয়ে দ্রুত গতিতে পরিবর্তিত হচ্ছে। ছোট্ট একটা অজানা ভাইরাস পুরো মানবতাকে বিশ্রাম দিয়েছে। এমনকি হাঁটু গেড়ে বসিয়েছে মানুষকে।'

ওই পোষ্টে ডাক্তারদের প্রচেষ্টার প্রশংসা করে তিনি লিখেছেন, ভাইরাসটি সম্পর্কে জানতে চেষ্টা চলছে প্রতিনিয়ত, নিরাময়ের জন্য ভ্যাকসিন আবিষ্কার করতে ব্যস্ত মেডিকেল জগৎ। গবেষক ও ডাক্তাররা তাদের শিক্ষাকে উজার করে দিয়ে খুঁজছে কোভিড-১৯ থেকে বাঁচার পথ। একটি প্রাণ বাঁচাতে যা যা করণীয় তার সবটাই করছেন তারা।

গেল কয়েকদিন আগে করোমুক্ত হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরেছেন এই সুপারস্টার। তবে বাড়িতে সেল্ফ কোয়ারেন্টিনে থাকতে হচ্ছে তাকে। আর সেকারণেই বিষণ্ণ মনে নানা বার্তা নিয়ে ভক্তদের সামনে হাজির হচ্ছেন অমিতাভ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
MD. SUMON ৭ আগস্ট, ২০২০, ৯:২৭ এএম says : 0
Tora ki varoter chata naki. varot chara ar kono binodon toder chokhe porena?
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন