মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

তদন্তের স্বার্থে এখনই সব কথা বলা যাচ্ছে না- র‌্যাব কমান্ডার মেজর মেহেদী হাসান

মেজর (অব.) সিনহা হত্যা মামলা

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ১১:০৯ পিএম

মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার ঘটনায় ওসি প্রদীপসহ তিন জনকে সাত দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। অপর ৪ জনকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

অপর দুই আসামি যারা এখনো আত্মসমর্পণ করেনি তাদেরকে দ্রæত আত্মসমর্পণ করার ব্যবস্থা নেয়া হবে বলে জানান র‌্যাব কমান্ডার মেজর মেহদী হাসান।
রাত ৯ টায় রিমান্ড মঞ্জুর করা প্রদীপ, লিয়াকত ও নন্দদুলালকে ও কারাগারে পাঠানো হয়। এর আগে অবশ্যই অন্য জনকে কারাগারে পাঠানো হয়েছে।
ঘটনার প্রেক্ষিতে রাত ৯.৪৫ টায় র‌্যাব কমান্ডার মেহেদী হাসান প্রেসব্রিফিং এ সাংবাদিকদের বলেন, তদন্তের স্বার্থে এখনই সব কথা বলা যাচ্ছেনা। তবে তদন্ত শেষে জানানো হবে।
যারা এখনো আত্মসমর্পণ করেনি তাদেরকে খুব দ্রুত আত্মসমর্পণ করানোর ব্যবস্থা হচ্ছে বলেও জানান তিনি।
মেজর মেহেদী হাসান বলেন, যাদেরকে রিমান্ড মঞ্জুর করা হয়েছে তারা কারাগারে থাকলেও প্রয়োজনে যেকোনো সময় তাদেরকে হেফাজত নিয়ে জিজ্ঞাবাদ করা হবে।
আর যাদের কারাগারে পাঠানো হয়েছে তাদেরকে জেল গেইটে জিজ্ঞাসাবাদ করে প্রয়োজনীয় তথ্য নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
lol ৭ আগস্ট, ২০২০, ৭:০৫ এএম says : 0
After 10 years research, we understand that China targets Muslim destroyed with Europe and America 35 years ago. They ends middle east. Now targets Bangladesh and Indian Muslims. China wants to make us refugees. Don't inform to any one. Just make action who sale Chinese products in Bangladesh.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন