ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

করোনা ঃ ফরিদপুরে পরিবার পরিকল্পনা কর্মকর্তা সহ দুই জনের মৃত্যু

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২০, ১২:৩৯ পিএম

ফরিদপুরের মধুখালী উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শোয়েব আলী মিয়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। বৃহস্পতিবার (৬ আগস্ট) বেলা ২টায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এছাড়াও পরান শিকদার নামে এক চাল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে করোনায়।

পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শোয়েব আলী মিয়ার বাড়ি উপজেলার কোরকদী ইউনিয়নের বামুন্দি বালিয়াকান্দি গ্রামে। নিহতের এক স্ত্রী ও ২ কন্যা সন্তান রয়েছে।

হাসপাতাল ও পারিবারিক সূত্রে জানা গেছে, পবিত্র ঈদুল আজহার দিন করোনা উপসর্গ নিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি হন তিনি। গত ৪ আগষ্ট মঙ্গলবার ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ওই দিনই তাঁর শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়। এরপর থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। বৃহস্পতিবার বেলা ২টায় ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মধুখালী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. রেজাউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শোয়েব আলী মিয়া করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। স্বাস্থ্যবিধি মেনে তার দাফন করা হয়েছে।

তিনি আরো জানান, গত ২৪ ঘন্টায় মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মোস্তফা মনোয়ার, স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসক সহ নতুন করে আরও ৫জন কর্মীর করোনা শনাক্ত হয়েছে।

অপরদিকে বৃহস্পতিবার দুপুরে করোনা উপসর্গ নিয়ে মধুখালী পৌরসভার বাসিন্দা চাল ব্যবসায়ী পরান সিকদার (৬৭) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার মৃত্যুর বিষয়টি সংশ্লিষ্ট পৌরসভার ৪নং ওয়ার্ড কমিশনার মো. আনিসুর রহমান লিটন নিশ্চিত করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন