ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

নেটিজেনদের তোপের মুখে আলিয়া ভাট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২০, ৪:০৬ পিএম

সমালোচনা আর বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের। গেল কয়েকমাস ধরেই নেটিজেনদের তোপের মুখে পড়তে হয়েছে তাকে। নায়িকা যেটাই করুক না কেন, ট্রোল যেন তার নিত্যসঙ্গী! এবার সোশ্যাল মিডিয়ায় ফের তোপের মুখে পড়লেন 'ডিম্পম গার্ল' খ্যাত এই চিত্রতারকা।

আলিয়া ভাট অভিনীত সবশেষ সিনেমা 'সড়ক ২'। সিনেমাটি মুক্তি অপেক্ষায় রয়েছে। সেই ধারাবাহিকতায় সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেছিলেন তিনি। সেখানে তিনি লেখেন, আগামী ২৮ আগস্ট, ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে যাচ্ছে 'সড়ক ২: এ রোড টু লাভ'। ব্যস এতটুকুতেই ট্রোলিংয়ের শিকার হলেন নায়িকা!

আলিয়ার পোস্টটি প্রকাশ্যে আসতেই অন্তর্জালে শুরু হয়ে গিয়েছে শোরগোল। নেটাগরিকদের কথায়, '১৪ জুনের দুর্ঘটনার আগে সিনেমাটি নিয়ে তারা উচ্ছ্বসিত থাকলেও এখন তারকা সন্তান আলিয়ার নতুন সিনেমার প্রতি বিন্দুমাত্র আগ্রহও নেই তাদের।' তবে এখানেই থেমে থাকেননি তারা, সোশ্যাল মিডিয়া মহেশ ভাটের সিনেমাটি বয়কটের দাবিতে হ্যাশট্যাগ সড়ক ২ ট্রেন্ড শুরু হয়েছে।

এদিকে নেটজনতার আক্রমন থেকে রেহাই পেতে নিজের সোশ্যাল মিডিয়ার প্রোফাইলের সেটিংসে বদল এনেছেন আলিয়া। সর্বসাধারণ মন্তব্য করতে না পারলেও তারকারা ঠিকই তাকে শুভেচ্ছা বার্তা জানাচ্ছেন। বিপাশা বাসু থেকে নির্মাতা জোয়া আখতার সহ অনেকেই অভিনন্দন জানিয়েছেন তাকে।

তবে শুধু আলিয়াকেই নয়, অভিনেত্রীর বাবা ও সিনেমাটির পরিচালক মহেশ ভাটের বিরুদ্ধেও তোপ দেগেছেন নেটজনতা। সুশান্তের বান্ধবী রিয়ার সঙ্গে ঘনিষ্ঠতার কারনে তাকেও ট্রোল্ড হতে হয়েছে। পাশাপাশি 'সড়ক ২' সিনেমাটি বয়কটের দাবিতে সরব হয়েছেন নেটিজেনরা।

নেটিজেনদের দাবি, মহেশের এই সিনেমা দেখা মানে ফের স্বজনপোষকেই লালন করা। কেননা সিনেমার প্রধান কাস্টিং আলিয়া ভাট, আদিত্য কাপুর, পূজা ভাট। যারা সবাই তারকা সন্তান। এমনকি সিনেমাটির প্রযোজনা সংস্থা 'বিশেষ ফিল্মস'র কর্ণধারও তার ভাই মুকেশ ভাট।

তবে আগামী ২৮ আগস্ট সত্যিই কি হতে যাচ্ছে সেটি দেখার জন্য দর্শকদের অপেক্ষার প্রহর আরও বাড়লো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন