শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজনীতি

জনগনের কল্যাণের জন্য বিএনপির জন্ম হয়নি: নিখিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২০, ৫:১৯ পিএম

যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, জনগণের কল্যাণের জন্য বিএনপির জন্ম হয়নি। অগণতান্ত্রিক পথে ক্ষমতা দখলের জন্যই দলটির জন্ম হয়েছে। নিজেদের ভাগ্য বদলাতে দূর্নীতি করেছে, কখনো জনগণের কল্যাণে কাজ করেনি।
আজ শুক্রবার (৭ আগস্ট) সকালে ঢাকার দোহারে বন্যা কবলিত মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ত্রান সহায়তা বিতরণকালে এসব কথা বলেন তিনি। যুবলীগের উদ্যোগে সহস্রাধিক বন্যা কবলিত পরিবারকে এ সহায়তা দেয়া হয়।
এসময় ঢাকা জেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান, দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন, দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, ঢাকা জেলা যুবলীগের সভাপতি শফিউল আজম খান বারকু, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, দোহার উপজেলা যুবলীগের সভাপতি আলমাস উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুর রহমান আখন্দ সহ কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপির শীর্ষ নেতা থেকে শুরু করে তৃনমূল পর্যন্ত দূর্নীতি আর ধান্ধাবাজ। ধান্ধাবাজি রাজনীতির কারণে জনগনের প্রতিপক্ষ হয়ে দাঁড়িয়েছে। করোনা ও বন্যায় কোথাও ত্রান সহায়তা দেয়নি। উল্টো দূযোর্গে অসহায় হয়ে পড়া মানুষের অসহায়ত্ব নিয়ে নেতিবাচক রাজনীতি করছে।
মাইনুল হোসেন খান নিখিল বলেন, আমাদের নেত্রী ( প্রধানমন্ত্রী) দিনরাত মানুষের জন্য কাজ করছেন। মানুষের কল্যানই তার একমাত্র লক্ষ্য। করোনা ও বন্যায় অসহায় হয়ে মানুষকে সব ধরণের সহায়তার ব্যবস্থা করেছেন। কোথাও একটি মানুষ না খেয়ে থাকেনি। রাষ্ট্রনায়ক শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে, ততদিন কেউ না খেয়ে থাকবে না, এটাই বঙ্গবন্ধু কন্যার রাজনীতি। এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট নিহত সকলের আত্মার শান্তি কামনা করে দোয়া প্রার্থনা করেন যুবলীগ সাধারণ সম্পাদক

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Md Shaheed Ullah ৭ আগস্ট, ২০২০, ৭:১৬ পিএম says : 0
Yes what Mr. Mainul Islam Nikhil said about BNP is cent percent correct Thanks Mr. Nikhil for your correct comments
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন