ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

শরণখোলায় দুই রাতে ছয় বাড়িসহ মোবাইলের শো-রুমে দুর্ধর্ষ চুরি

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২০, ৫:২৬ পিএম

বাগেরহাটের শরণখোলায় দুই রাতে ছয় বাড়িসহ একটি মোবাইলের শো-রুমে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। গত বুধ ও বৃহস্পতিবার দিনগত রাতে এসব চুরির ঘটনা ঘটে।
বৃহস্পতিবার রাতে চোর চক্র উপজেলা সদর রায়েন্দা বাজারের রুবেল টেলিকম নামের একটি শো-রুমের শার্টার কেটে বিভিন্ন ব্র্যান্ডের প্রায় ১০লাখ টাকা মূল্যের মোবাইল ফোন সেট নিয়ে গেছে।
ওই শো-রুমের মালিক মো. রুবেল হোসেন জানান, রাত ১০টার দিকে দোকান বন্ধ করে তিনি বাসায় যান। পরেরদিন শুক্রবার সকাল ৯টায় দোকানে এসে দেখেন শার্টার কাটা এবং ভেতরে ডিসপ্লে শোকেজগুলো ফাঁকা। চোরেরা অপো, নোকিয়া, স্যামসাং, সাওমি, সিম্ফনি ব্র্যান্ডের ৪২টি অ্যান্ড্রয়েড ফোন নিয়ে গেছে। যার মূল্য প্রায় ১০লাখ টাকা। এ্যাপারে শরণখোলা থানায় অভিযোগ করেছেন তিনি।
শরণখোলা থানার সেকেন্ড অফিসার (উপ-পরিদর্শক) এসএম আবুল বাশার জানান, খবর পেয়ে তিনি দোকান পরিদর্শন করেছেন। চুরির রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। এব্যাপারে বাজারের পাহারাদারদের জিজ্ঞাসাবাদ করা হবে।
এর আগে বুধবার দিবাগত রাতে উপজেলার মধ্যে রাজৈর গ্রামে পাঁচ বাড়িতে চুরি সংঘঠিত হয়। ভুক্তভোগীরা জানান, চোর চক্র সৌদি প্রবাসী আব্দুস সালাম হাওলাদার, মোঃ মামুন জমাদ্দার, মিজান জমাদ্দার, হাকিম জমাদ্দার ও মোঃ সৈয়দ হাওলাদারের বসত ঘরে সিঁদ কেটে প্রবেশ করে মোবাইল ফোন, নগদ টাকা ও মূল্যবান মালামাল নিয়ে যায়। এ ঘটনায় গ্রামবাসীর মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়। এছাড়া গত দুই মাসে উপজেলার বিভিন্ন গ্রামে এ ধরনের শতাধিক চুরির ঘটনা ঘটেছে বলে ভুক্তভোগীরা জানিয়েছেন।
এ ব্যাপারে শরণখোলা থানার অফিসার ইন চার্জ এস কে আব্দুল্লাহ আল সাইদ জানান, ইতিমধ্যে কিছু চিহ্নিত চোরকে গ্রেফতার করা হয়েছে। চুরি প্রতিরোধে পুলিশের পাশাপাশি কমিউনিটি পেট্রোলিং নিশ্চিত করতে জনসচেনতা সৃষ্টির ব্যাবস্থা নেয়া হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন