শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঈশ্বরগঞ্জে অপহৃত দুই মাদ্রাসাছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ৩

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২০, ৬:৫৮ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে অপহরণের শিকার হওয়া দুই মাদ্রাসাছাত্রীকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম থেকে তাদের উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ৩ আসামীকে গ্রেপ্তার করে শুক্রবার বিকেলে ময়মনসিংহ আদালতে সোপর্দ করা হয়েছে।
উপজেলার জাটিয়া ইউনিয়নের পানান গ্রামের (১৩) ও (১৫) বছর বয়সী দুই মাদ্রাসা শিক্ষার্থীকে চানানুর খাওয়ানোর কথা গত মঙ্গলবার তুলে নিয়ে যায় পানান গ্রামের আলাল উদ্দিনের ছেলে আলী আকবর (২২), তার ভাই শাহ নেওয়াজ ও শহীদ মিয়ার ছেলে রুবেল মিয়া (২১)। দুই ছাত্রী বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে ছাত্রীদের পরিবার জানতে পারে তাদের মেয়েকে অপহরণ করে নিয়ে গেছে। ওই অবস্থায় বিষয়টি ঈশ্বরগঞ্জ থানা পুলিশকে অবহিত করে। পুলিশ আলী আকবর ও রুবেলকে আটক করলে ঘটনার সত্যতা পায়। পরে পুলিশ তাদের নিয়ে বৃহস্পতিবার রাতে চট্টগ্রামের নারিকেলতলী এলাকার একটি বাসা থেকে দুই কিশোরী মেয়েকে উদ্ধার করে। সেখান থেকে আটক করা হয় শাহ নেওয়াজকে।
বিষয়টি নিয়ে বৃহস্পতিবার গভীর রাতে থানায় অপহরণের অভিযোগ এনে ৩ জনকে আসামী করে মামলা করেন। শুক্রবার বিকেলে অপহরণের অভিযোগে গ্রেপ্তার হওয়ায় আলী আকবর তার ভাই শাহ নেওয়াজ এবং রুবেলকে ময়মনসিংহ আদালতে সোপর্দ করা হয়।
ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. মোখলেছুর রহমান আকন্দ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন