ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

বলিউডে কামব্যাক করছেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২০, ৮:২২ পিএম

সকল জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সেলুলয়েডের পর্দায় কামব্যাক করছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। তার অভিনীত সবশেষ সিনেমা 'জিরো'। কিন্তু সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। তারপর নিয়মিত অভিনয় থেকে একরকম স্বেচ্ছা নির্বাসনে চলে যান বাদশা।

টিনসেল টাউন থেকে শাহরুখ ভক্তদের জন্য ভেসে আসলো দারুণ এক সুখবর। বলিউডে কামব্যাক করছেন রোমান্স কিং। নতুন ধারার সিনেমা নিয়ে ভক্তকুলের মাঝে ফিরতে যাচ্ছেন তিনি। জানা গিয়েছে, পরিচালক রাজকুমার হিরানির আগামী সিনেমাতে অভিনয়ের সম্মতি দিয়েছেন অভিনেতা। তবে সিনেমার শুটিং শুরু হতে খানিকটা সময় লাগবে। কিন্তু তার আগেই আরো একটি সিনেমা করার সিদ্ধান্ত নিয়েছেন খোদ বাদশা।

এই সিনেমাটি প্রযোজনার দায়িত্বে রয়েছে যশ রাজ ফিল্মস। এটি পরিচালনার দায়িত্ব সিদ্ধার্থ আনন্দের কাঁধে গিয়ে পড়েছে। এদিকে প্রযোজনা সংস্থাটির ৫০ বছর পূর্তি উপলক্ষে একাধিক মেগা প্রজেক্টের ঘোষণা দিতে যাচ্ছে। তার মধ্যে একটি শাহরুখের সিনেমা।

তবে সিনেমাটির নাম এখনও পর্যন্ত চূড়ান্ত করা হয়নি। কিন্তু শাহরুখের পক্ষ থেকে সিনেমার নাম দেওয়া হয়েছে 'পাঠান'। চূড়ান্তভাবে এই নামই সিনেমায় ব্যবহার হবে কিনা সেটি জানাবে যশ রাজের রিসার্চ টিম। এদিকে শাহরুখ ছাড়া অন্য কোনো শিল্পীকে বাছাই করা হয়নি। মাঝে শোনা গিয়েছিলো কিং খানের সঙ্গে দীর্ঘ ৭ বছর পর জুটি বাঁধতে যাচ্ছেন দীপিকা পাড়ুকোন। যেটা এখন অনেকটাই অনিশ্চিত!

এদিকে শাহরুখের বিপরীতে নায়িকার দৌড়ে সবার আগে নাম উঠে আসছে আনুশকা শর্মার। তাদের দু'জনের অনস্ক্রিন রসায়ন সম্পর্কে অনেকেরই জানা। আবার শোনা যাচ্ছে, এই প্রজেক্টে নতুন কোনো প্রতিভাকেও সুযোগ দিতে পারেন যশরাজ ফিল্মস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন