ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম করোনা শনাক্ত

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২০, ৮:৩৬ পিএম

এবার করোনা আক্রান্ত হলেন শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম। শেরপুরে নতুন করে আরও ২ জনের করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত হলেন ৩২৮ জন। এবং সুস্থ হয়েছেন ২৯১ জন। আর চারজনের মৃত্যু হয়েছে। শনাক্ত হিসেবে সুস্থতার হার ৮৯ শতাংশ। নতুন শনাক্তদের মধ্যে শেরপুর সদরে ২ জন রয়েছেন।
৭ আগষ্ট শুক্রবার রাতে জেলা স্বাস্থ্য বিভাগ কর্তৃক প্রদত্ত স্বাস্থ্য বুলেটিনে এসব তথ্য জানানো হয়। শুক্রবার পর্যন্ত আক্রান্তদের মধ্যে শেরপুর সদরে ১৫৩, নকলায় ৫৮, নালিতাবাড়ীতে ৬৩, ঝিনাইগাতীতে ২৮ ও শ্রীবরদী উপজেলায় ২৬ জন রয়েছেন। তাঁদের মধ্যে ১১ জন চিকিৎসকসহ ৫৪ জন স্বাস্থ্যকর্মী আছেন।
সিভিল সার্জন বলেন, পবিত্র ঈদুল আজহার পর শেরপুরে করোনার বিস্তার বেড়ে চলেছে। বিশেষ করে শেরপুর শহর এলাকায় সংক্রমণ বেশি দেখা যাচ্ছে। তাই করোনার বিস্তার রোধে মাস্ক ব্যবহারসহ কঠোরভাবে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জেলাবাসীর প্রতি অনুরোধ জানান তিনি।
উল্লেখ্য শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম জেলায় করোনা প্রতিরোধে প্রসংশনীয় ভুমিকা রেখে যাচ্ছেন। একই সাথে জেলা পুলিশ বিভাগের সদস্যদের উজ্জীবিত রাখতে নানা মূখী কর্মতৎপরতা চালিয়ে আসতেছিলেন।
বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংস্থার পক্ষে থেকে তার আশু রোগমুক্তি কামনা করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন