শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

শ্যালিকার সঙ্গে প্রেমে বাধা দেওয়ায় দুলাভাইকে খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২০, ১১:০১ পিএম

শ্যালিকার সঙ্গে প্রেমে বাধা দেওয়ায় দুলাভাইকে খুনের ঘটনায় ঘাতক প্রেমিক আসিফ হায়দার ওরফে আলমগীরকে (২৫) গ্রেফতার করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার রাতে রাজধানীর মিরপুর কালশী মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

র‌্যাব জানায়, গত ২ আগস্ট গাজীপুরের পূর্ব চান্দনা এলাকায় শ্যালিকার প্রেমে বাধা দেওয়ায় মো. রুবেল মিয়াকে (২৫) প্রেমিক আলমগীর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে করে হত্যা করে। এ ঘটনায় ৫ আগস্ট রুবেলের স্ত্রী বাদি হয়ে গাজীপুর বাসন থানায় আলমগীরকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। এ প্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়।
র‌্যাব-১ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, আসামি পেশায় একজন পিকআপ চালক। গত আট মাস আগে রুবেল মিয়ার শ্যালিকার সঙ্গে তার মোবাইল ফোনে পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে এক পর্যায়ে তাদের দুজনের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। রুবেল ঘাতক আলমগীরের সঙ্গে শ্যালিকার সম্পর্ক মেনে নিতে পারছিলেন না। গত ১৫ দিন আগে আলমগীরকে তার শ্যালিকার সঙ্গে কোনো ধরনের সম্পর্ক রাখতে নিষেধ করেন। এতে ঘাতক আলমগীর রুবেলের ওপর ক্ষিপ্ত হয়ে উঠে। পূর্ব পরিকল্পনা অনুযায়ী রুবেলকে কুপিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে রুবেলের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তাকে ঢাকা মেডিকেল কলেজ নিয়ে যান। পরে চিকিৎসাধীন অবস্থায় ৪ আগস্ট সকাল সাড়ে ১১টায় রুবেলের মৃত্যু হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন