ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

করোনা উপসর্গে মৃত্যু ৭

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২০, ১২:০২ এএম

করোনা উপসর্গ সর্দি, জ্বর, কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে সারা দেশে ৭ জনের মৃত্যু হয়েছে। তবে এদের কারো শরীরে করোনাভাইরাসের উপস্থিতি ছিল কিনা তা নিশ্চিত নয় বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন। নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।
কুমিল্লা : কুমিল্লায় করোনা উপসর্গ নিয়ে ৩ জন মারা গেছেন। কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। হাসপাতালের পরিচালক ডাক্তার মজিবুর রহমানজানান, জেলার আদর্শ সদর উপজেলার ফরিদ মাস্টার (৭০), শহরতলীর বালুতুপা এলাকার আবুল কালাম আজাদ (৫৬) এবং নগরীর নেউরা এলাকার ফারুক হোসেন (৪০) করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন।
ঝিনাইদহ : ঝিনাইদহে করোনা উপসর্গ নিয়ে অরুণ বিশ্বাস (৬০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার বিকেল সোয়া ৫টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত অরুণ বিশ্বাস পেশায় একজন ট্রাকচালক ছিলেন।
কোটালীপাড়া (গোপালগঞ্জ) : গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় করোনার উপসর্গ নিয়ে ফায়েকুজ্জামান হাওলাদার (৫৩) নামে এক সাবেক সেনা সদস্যের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টায় উপজেলার পূর্ণবতী গ্রামের নিজ বাড়িতে ফায়েকুজ্জামান হাওলাদার মারা যান। ফায়েকুজ্জামান হাওলাদার পূর্ণবতী গ্রামের জেনারদ্দিন হাওলাদারের ছেলে।
সাতক্ষীরা : জ্বর ও শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার রাতে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার নাম আব্দুর রহমান। তিনি সাতক্ষীরার তালা উপজেলার সেনপুর গ্রামের এরফান আলীর ছেলে।
বাগেরহাট : বাগেরহাট শিশু একাডেমীর সংগীত শিক্ষক ও জনপ্রিয় সংগীত শিল্পী রিটন মন্ডল (৩৫) করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। বাগেরহাট সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি থাকা অবস্থায় গতকাল শুক্রবার সকালে তিনি মারা যান। মোংলার হলদিবুনিয়া গ্রামের লক্ষিকান্ত মন্ডলের ছেলে রিটন মন্ডল বাগেরহাট শহরের নাগেরবাজার এলাকায় বাস করতেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন