ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে মৃত্যুশূন্য দিনে সুস্থ ১০৫ জন

আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১৫ হাজার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২০, ৯:২৩ এএম

চট্টগ্রামে আরো ৯০৯ জনের নমুনা পরীক্ষা করে ১১৭ জনের জনের সংক্রমণ শনাক্ত হয়েছে। আক্রান্তের সংখ্যা এখন প্রায় ১৫ হাজার। গত চব্বিশ ঘণ্টায় করোনায় কোন মৃত্যু নেই। সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন আরো ১০৫ জন।
শনিবার সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে এসব তথ্য জানানো হয়। গত চব্বিশ ঘণ্টায় কক্সবাজারের একটি সহ মোট সাতটি ল্যাবে ৯০৯ জনের নমুনা পরীক্ষা করা হয়। সংক্রমণ শনাক্ত হয়েছে ১১৭ জনের নমুনায়। শনাক্তের হার ১২ শতাংশ।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ল্যাবে মোট, ১৫২ জনের নমুনা পরীক্ষা করা হয়। সংক্রমণ শনাক্ত হয়েছে ২৬ জনের।
ফৌজদারহাটের বিআইটিআইডিতে ১৮০ জনের নমুনা পরীক্ষা করে ৩ জনের সংক্রমণ পাওয়া গেছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে মোট ১৮৬ জনের নমুনা পরীক্ষা করা হয়। সংক্রমণ শনাক্ত হয়েছে ২৭ জনের।
চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ে নমুনা পরীক্ষা করা হয় ১৩৫ জনের। সংক্রমণ শনাক্ত হয়েছে ৯জনের নমুনায়। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৮ জনের নমুনা পরীক্ষা করে ২ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে।
বেসরকারি ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৭৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। করোনা সংক্রমণ পাওয়া গেছে ২৫ জনের। শেভরন ল্যাবে ১৭৪ জনের নমুনা পরীক্ষা করে ২১ জনের সংক্রমণ পাওয়া গেছে।
চট্টগ্রামে এখন পর্যন্ত আক্রান্তের সংখ্যা ১৪ হাজার ৯৯১। গত ২৬ মার্চ থেকে শুরু হওয়ার করোনাভাইরাস সনাক্তকরণ টেস্টে এ পর্যন্ত ৬২ হাজার ৯১২ জনের নমুনা পরীক্ষা করা হয়।
করোনায় মৃত্যু হয়েছে ২৪০জনের। হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ৩০৬১ জন। বাসায় চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন আরো সাত হাজার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন