ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

চুয়াডাঙ্গায় বাস-নসিমন সংঘর্ষে নিহত ৬

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২০, ৯:২৪ এএম | আপডেট : ১১:৩৪ এএম, ৮ আগস্ট, ২০২০

চুয়াডাঙ্গার সরোজগঞ্জে নৈশকোচের ধাক্কায় ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন। আজ শনিবার (৮ আগস্ট) ভোর সাড়ে ৬টার দিকে সদর উপজেলার সরোজগঞ্জ বাজারে ওই দুর্ঘটনা ঘটে। নিহতদের লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে ফায়ার সার্ভিস।
 
পুলিশ ও স্থানীয়রা জানান, আজ ভোরে রয়েল এক্সপ্রেসের একটি নৈশকোচ নিয়ন্ত্রণ হারিয়ে যথাক্রমে একটি পাখিভ্যান, আলমসাধু (শ্যালো ইঞ্জিন চালিতযান) ও একটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ৩ জন মারা যান। আহত হন আরও ৯ জন। পরে চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিলে সেখানে মারা যান আরও ৩ জন।
 
নিহতরা হলেন- সদর উপজেলার তিতুদহের তাহাজ্জত হোসেনের ছেলে সোহাগ আলী (২৫), একই গ্রামের রহিম মল্লিকের ছেলে শরিফ উদ্দিন (৩০), পিত্তর আলীর ছেলে রাজু আহমেদ (৪৫), হায়দার আলীর ছেলে কালু (৪০) খাড়াগোদার মাহাতাব উদ্দিনের ছেলে মিলনে হোসেন (৪০), শ্রী নিতায়ের ছেলে শ্রী ষষ্ঠী (৪২)।

চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আব্দুস সালাম জানান, ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সদর হাসপাতালে নেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন