ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

তাদের প্রত্যাশা পূরণ করা আমার কর্তব্য: জাহ্নবী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২০, ৯:৪৭ এএম

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত 'ধড়ক' সিনেমা দিয়ে বলিউড যাত্রা শুরু করেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। ক্যারিয়ারের শুরু থেকেই সমালোচনা শুনতে হয়েছে তাকে। এমনকি তার অভিনয়ের জড়তা নিয়েও উঠেছিলো প্রশ্ন। তবে সমালোচনা ও বিতর্ককে সহজভাবেই নিতে চান এই চিত্রতারকা।

জাহ্নবী কাপুর বলেন, 'যারা সিনেমাকে ভালোবাসেন তাদের আবেগ, মতামত এবং তারা কি চাইছেন সেসব বিষয় আমার কাছে গুরুত্বপূর্ণ। হ্যাঁ এটা সত্যি যে, অন্যদের তুলনায় আমি খুব সহজেই ইন্ডাস্ট্রিতে সুযোগ পেয়েছি। কিন্তু কঠোর পরিশ্রম করে নিজেকে প্রমাণ করতেও আমি রাজি আছি।'

গেল কয়েকমাস ধরে ইন্ডাস্ট্রিতে স্বজনপোষণের বিতর্ক তুঙ্গে। এই বিতর্কে তারকা সন্তানদের কাঠগড়ায় তুলেছেন নেটিজেনরা। জাহ্নবীর কথায়, 'এই পরিস্থিতিতে একটা বিষয় খুব ভালোভাবে বুঝতে পারলাম। দর্শকরাই একজনকে তারকা বানাতে পারেন। আর আমি যতক্ষণ না পর্যন্ত অসাধারণ কিছু করছি, ততক্ষণ দর্শক আমাকে গ্রহন করবে না।'

দর্শকদের ভালোবাসার চেয়ে বড় কিছু হতে পারে না। তারা আমার মা ও বাবাকে ভালোবাসেন বলেই আজ আমি এই জায়গায় দাঁড়িয়ে আছি। সেজন্য তাদের প্রত্যাশা পূরণ করা আমার কর্তব্য। যোগ করে বলেন জাহ্নবী।

এদিকে জাহ্নবী অভিনীত 'গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল' সিনেমাটি অনলাইনে মুক্তি অপেক্ষায় রয়েছে। এর ট্রেলার মুক্তির পর থেকেই ট্রোলড হতে হচ্ছে নায়িকাকে। তবে হতাশ নন এই তারকা সন্তান। অসাধারণ কিছু করে তবেই দর্শকদের মনে জায়গা করে নিতে চান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন