শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী ও এক শিশুর মৃত্যু

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২০, ৩:৩৪ পিএম

মানিকগঞ্জের সিংগাইরে মোটরসাইকেল ও লেগুনার সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী আশরাফ খান ও আব্দাল্লাহ নামে ৮ বছরের শিশু মৃত্যু হয়েছে।

গতকাল শুক্রবার রাত ৭ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী মো. আশরাফ আলী খান মানিকগঞ্জ সদর উপজেলার বেতিলা-মিতরা ইউনিয়নের আইরমাড়া গ্রামের মৃত আসালত খানের ছেলে। অপরদিকে নিহত আব্দুল্লাহ মাগুরা জেলার শ্রীপুর উপজেলার বরতলা গ্রামের রিকশাচালক আব্দুল জলিলের ছেলে।

জানা গেছে, শুক্রবার সন্ধ্যার পর মানিকগঞ্জ-হেমায়েতপুর সড়কের সিংগাইর রাস্তা বাসস্ট্যান্ড সংলগ্ন আব্দুল আলী চেয়ারম্যানের বাড়ির সামনে হেমায়েতপুরগামী যাত্রীবাহী লেগুনার সাথে- বিপরিত দিক থেকে আসা মোটরসাইকেল সংঘের্ষর ঘটনা ঘটে । এতে যাত্রী নিয়ে লেগুনা ও মোটরসাইকেল সড়কের পাশের খাদে ডুবে যায়। যার ফলে লেগুনার ভেতরে থাকা ৮ বছরের শিশু আব্দুল্লাহকে নিখোঁজের দু‘ঘন্টা পর এলাকাবাসী, সাভার ও মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা চেষ্টা চালিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে। গুরুত্বর আহত অবস্থায় আশরাফ আলীকে সাভার এনাম মেডিক্যাল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহতর ভাতিজা আব্দুল আলিম জানান, তার চাচা আশরাফ আলী মোটরসাইকেল নিয়ে হেমায়েতপুর তেতুলঝড়া নিজ দোকান থেকে বাড়িতে ফিরছিল। টেলিফোনে জানতে পারি সড়ক দুর্ঘটনার আমার চাচা মারা গেছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন