ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামের ছাত্রী ধর্ষণের ঘটনায় ২ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২০, ৫:০৭ পিএম

কুড়িগ্রামের রাজারহাটের ছিনাই ইউনিয়নের মহিধর খন্ডক্ষেত্র গ্রামে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ঘটনার দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোররাতে তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন-রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের উমর আলীর ছেলে আব্দুস সালাম (২৫) ও লালমনিরহাট জেলার মহেন্দ্রনগর এলাকার করিমের ছেলে আব্দুল মালেক (২৭)।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাজারহাট উপজেলার ছিনাই গ্রাম থেকে শনিবার ভোররাতে তাদের গ্রেফতার করা হয়।
উল্লেখ্য,গত ২৭ জুলাই গভীর রাতে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের নবম শ্রেণির ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ছুরিকাঘাত করে আহত করে এবং বাড়ির পাশে একটি জঙ্গলে ধর্ষণ করে একদল দুর্বৃত্ত। এছাড়াও দুর্বৃত্তদের হামলায় ধর্ষিতা ছাত্রীর বাবা রেজা শাহ পাহলভি (৪৮) ও মা শাহনাজ পারভীনকে (৩৮) গুরম্নতর আহত হন। এসময় তার বাড়িতে থাকা স্বর্ণালংকার ও এক লাখ ৬০ হাজার টাকা লুট করে নিয়ে যায় তারা। আহত ছাত্রী ও তার পিতা-মাতা এখনো কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এ ঘটনায় পরদিন অজ্ঞাত পরিচয় ৪ জনকে আসামী করে রাজারহাট থানায় মামলা দায়ের করা হয়। আসামী গ্রেপ্তারের দাবীতে এলাকায় দু'দফা মানববন্ধন ও সড়ক অবরোধ করেন এলাকাবাসী। পুলিশ শনিবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে মুল দুই আসামীকে গ্রেফতার করে। কুড়িগ্রামের পুলিশ সুপার মহিবুল ইসলাম খান আসামী গ্রেফতারের কথা স্বীকার করে বলেন, দুই আসামীর স্বীকারোক্তিমূলক জবানবন্দী পেলে পরবর্তীতে পুরো বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন