ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনার দুর্গাপুরে সোমেশ্বরী নদীতে নিখোঁজের একদিন পর শিক্ষার্থীর লাশ উদ্ধার

নেত্রকোণা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২০, ৬:৫২ পিএম

সোমেশ্বরী নদীতে গোসল করতে গিয়ে এক ভাইকে বাঁচাতে গিয়ে আরেক ভাই নিখোঁজ হওয়ার একদিন পর নিখোঁজ রাইদুল ইসলামের (১৪) ভাসমান লাশ উদ্ধার করেছে দুর্গাপুর ফায়ার সার্ভিস ও থানা পুলিশ।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, স্থানীয় এলাকাবাসী শনিবার দুপুরের দুর্গাপুর পৌরসভার মুজিব নগর এলাকার মানিক মিয়ার ঘাটের সন্নিকটে সোমেশ্বরী নদীর পানিতে একটি লাশ ভাসতে দেখে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ফায়ার সার্ভিসের টিম নিয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। রাইদুল ইসলাম দুর্গাপুর পৌরসভার মুজিব নগর এলাকার সুন্দর আলীর ছেলে এবং বিরিশিরি পি সি নল মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

উল্লেখ্য, রাইদুল (১৪) তারই খালাতো ভাই রূপচানকে (৮) নিয়ে শুক্রবার দুপুরে বাসার সামনে সোমেশ্বরী নদীতে গোসল করতে যায়। এ সময় উক্ত স্থানে অন্যান্য লোকজনও গোসল করছিল। সোমেশ্বরী নদীর প্রবল ¯্রােতে খালাতো ভাই রূপচান পানিতে তলিয়ে যাচ্ছে দেখে তাকে উদ্ধার করতে গিয়ে রাইদুল পানিতে তলিয়ে নিখোঁজ হয়। এ সময় সেখানে গোসলরত দুর্গাপুর আলীয়া মাদ্রাসার শিক্ষার্থী নাঈম রূপচানকে বাঁচাতে পারলেও রাইদুলকে বাঁচাতে পারেনি। খবর পেয়ে রাইদুলের পরিবার, এলাকাবাসী ও ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরি দল অভিযান চালিয়ে নিখোঁজ রাইদুলের কোন সন্ধান পান নি।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি (তদন্ত) মীর মাহবুবুর রহমান রহমানের সাথে যোগাযোগ করলে তিনি নিখোঁজ রাইদুলের লাশ উদ্ধারের কথা স্বীকার করে বলেন, লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন