ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

খেলাধুলা

ফ্লাইট মিসে সিপিএল মিস!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ১২:১১ এএম

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) শুরুর আগেই টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন ফ্যাবিয়ান অ্যালেন। কারণটা বেশ অদ্ভুত। জ্যামাইকা থেকে বার্বাডোজে যাওয়ার বিমান ধরতে পারেননি ক্যারিবিয়ান এই অলরাউন্ডার!

ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোয় এবারের সিপিএল শুরু হবে আগামী ১৮ আগস্ট। নির্দিষ্ট সময় কোয়ারেন্টিনে থাকতে ক্রিকেটার, স্টাফ, ম্যাচ অফিসিয়াল এবং সম্পৃক্ত সবাইকে ত্রিনিদাদে পৌঁছাতে হয়েছে টুর্নামেন্ট শুরুর দুই সপ্তাহ আগে। শর্ত পূরণ করতে সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসের হয়ে খেলতে গত সোমবারই অভ্যন্তরীণ ফ্লাইটে বার্বাডোজে পৌঁছার কথা ছিল অ্যালেনের। সেখান থেকে চাটার্ড ফ্লাইটে ত্রিনিদাদ। কিন্তু জ্যামাইকা বিমানবন্দরে পৌঁছাতে দেরি করে ফেলেন তিনি, মিস করেন বার্বাডোজের বিমান।

ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফোকে এই ক্রিকেটারের এজেন্ট জানিয়েছেন, ফ্লাইট স‚চি ঠিকমতো বুঝতে পারেননি অ্যালেন, ‘দুর্ভাগ্যবশত ফ্লাইট স‚চি বিস্তারিত বুঝতে সমস্যা হওয়ায় সে ফ্লাইট মিস করেছে। আমরা সম্ভাব্য সবকিছু করে দেখেছি, কিন্তু কোভিড-১৯ মহামারী এবং ত্রিনিদাদে ভ্রমণ নিষেধাজ্ঞার কারণে সোমবারের চাটার্ড ফ্লাইটেই কেবল সেখানে যেতে পারত সে।’

অ্যালেনকে না পাওয়াটা সেন্ট কিটসের জন্য বড় ধাক্কাই। সিপিএলের সবশেষ দুই আসরে দলটির হয়ে ব্যাট হাতে ১৮১.১৮ স্ট্রাইক রেটে করেন ৩৩৭ রান। বোলিং ছিল বেশ মিতব্যয়ী। ২০১৭ সালের আসরে সিপিএলের ইতিহাসে অন্যতম সেরা ক্যাচ নিয়েছিলেন বদলি ফিল্ডার হিসেবে নেমে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন