ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

তীব্র শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে সঞ্জয় দত্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ৯:৩৯ এএম

তীব্র শ্বাসকষ্টের সমস্যা নিয়ে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। এমনকি শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়েছিল। শনিবার (৮ আগস্ট) সন্ধ্যায় অসুস্থ হয়ে পড়লে অভিনেতাকে হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গিয়েছে, এদিন বিকেলে হঠাৎ করেই শ্বাসকষ্ট অনুভব করতে থাকেন সঞ্জয়। পাশাপাশি তার অক্সিজেনের মাত্রা খুব দ্রুতই কমতে থাকায় লীলাবতী হাসপাতালে নেওয়া হয় তাকে। আপাতত অভিনেতার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। চিকিৎসকদের একটি দলের তত্তাবধানে রয়েছেন শক্তিমান এই চিত্রতারকা।

এদিকে অভিনেতার র‍্যাপিড অ্যান্টিজেন পরীক্ষায় তার করোনা নেগেটিভ এসেছে। তবে তিনি আদৌ ভাইরাসটিতে আক্রান্ত কিনা, তা খতিয়ে দেখতে চিকিৎসকরা তার লালারসের নমুনা সংগ্রহ করেছে। আরটি-পিসিআর পরীক্ষা করা হবে সঞ্জুর। তাকে আপাতত নন-কোভিড আইসিইউ ওয়ার্ডে রাখা হয়েছে। এছাড়া হঠাৎই তার অক্সিজেনের মাত্রা কমে যাওয়ার কারণ জানতেও বেশকিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে।

হাসপাতালে ভর্তির কিছু সময় পরেই নিজের টুইটার হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেন সঞ্জয় দত্ত। সেখানে তিনি লিখেছেন, 'আমি সুস্থতার দিকে রয়েছি। বর্তমানে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছি এবং আমার করোনা নেগেটিভ এসেছে। আগামী এক দুই দিনের মধ্যে আমার বাড়ি ফেরা উচিত। আমার শুভাকাঙ্ক্ষীদের অসংখ্য ধন্যবাদ।'

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন