বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যায় জড়িতদের কঠোর শাস্তি নিশ্চিত করা হবে: হানিফ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ২:৪৮ পিএম

কক্সবাজারের টেকানাফে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদের মৃত্যুর বিষয়টি অত্যন্ত দু:খজনক উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, এ ঘটনার তদন্ত চলছে। ঘটনায় জড়িত প্রত্যেককে আইনের আওতায় এনে কঠোর শাস্তি নিশ্চিত করবে সরকার।

আজ রোববার সকালে কুষ্টিয়া সরকারি কলেজ সংলগ্ন মাঠে নব নির্মিত বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।


এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ আরও বলেন, স্বাস্থ্যখাতের অব্যবস্থাপনার বিষয়টি একদিনের নয়। তবে শেখ হাসিনার সরকার স্বাস্থ্যখাতের দুর্নীতির বিরুদ্ধে যে অভিযান শুরু করেছে বিএনপি সে অভিযানের বিরুদ্ধে কথা বলে প্রকারান্তরে এই দুর্নীতিকে প্রশ্রয় দিচ্ছে।
ভারতের সঙ্গে বাংলাদেশের সম্পর্কের বিষয়ে পররাষ্ট্রমন্ত্রীর দেওয়া বক্তব্যের ব্যাপারে হানিফের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, মন্ত্রীর বক্তব্যের ব্যাখ্যা মন্ত্রীই দিতে পারবেন। এ প্রসঙ্গে তিনি আরও বলেন, বাংলাদেশর পররাষ্ট্র নীতি হলো, প্রতিবেশীসহ সব রাষ্ট্রের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখা।

এ সময় কুষ্টিয়া-১ আসনের সাংসদ আ ক ম সরোয়ার জাহান বাদশা, কুষ্টিয়া ৪ আসনের সাংসদ সেলিম আলতাব জর্জ, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলীসহ বিভিন্ন পেশাজীবী নেতারা উপস্থিত ছিলেন। পরে প্রায় ১ কোটি টাকা ব্যয়ে নব নির্মিত বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন হানিফ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন