বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিশ্বনাথে এক গৃহবধু ও এক বৃদ্ধের লাশ উদ্ধার

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ৫:৫৯ পিএম

সিলেটের বিশ্বনাথ উপজেলায় পৃথক ঘটনায় এক গৃহবধুর ও এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃদ্ধের নাম আনোয়ার আলী (৬০)। তিনি রামপাশা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের বাসিন্দা। তিনি নিজ বাড়ির বসত ঘরে বিষপান করেন। পরে রোববার (০৯ আগষ্ট) ভোররাত ৪টারদিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
আগের শনিবার রাত ৮টারদিকে তার ৩ ছেলের সঙ্গে কলহের জেরে তিনি (কীটনাশক) বিষপান করেন। এরপর পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য জামাল আহমদ।
এদিকে শনিবার (০৮ আগষ্ট) রাতে লুৎফা বেগম (২৮) নামের একসন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বিশ্বনাথ থানা পুলিশ। স্বামীর বসত ঘরের তীরের সাথে গলায় ওড়না পেছানো অবস্থায় (ঝুলন্ত) লাশ উদ্ধার করা হয়। তিনি খাজাঞ্চি ইউনিয়নের এনায়েতপুর (তবলপুর) গ্রামের লাল মিয়ার স্ত্রী। লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন থানার এসআই দেবাশীষ শর্ম্মা। এ বিষয়ে লুৎফার ভাই মো: আবু সাহেদ বিশ্বনাথ থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন, (মামলা নং ১৮)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন