বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ার শেরপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত ১ জনের মৃত্যু

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ৬:২৭ পিএম

বগুড়ার শেরপুরে তুচ্ছ ঘটনা নিয়ে দু’পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। রোববার (০৯আগস্ট) সকালে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১জনের মৃত্যু হয়। নিহত ব্যক্তির নাম মো. আসাদুল ইসলাম (৫৫)। তিনি উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের খন্দকারটোলা গ্রামের ওসমান আলীর ছেলে।
শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, খন্দকারটোলা গ্রামের শাহ আলম তার একটি গরু বিক্রি করতে চাইলে প্রতিবেশি রেজাউল করিম চল্লিশ হাজার টাকায় গরুটি কিনেন। তবে এতে বাধা হয়ে দাঁড়ায় একই গ্রামের জিল্লুর রহমান নামে আরেক ব্যক্তি। এক পর্যায়ে মধ্যস্থতাকারী হিসেবে টাকা দাবি করে বসেন তিনি। এনিয়ে গত ০৭ আগস্ট রাতে রেজাউল করিম ও জিল্লুর রহমানের মধ্যে বাকবিত-া হয়। এমনকি তাদের উভয়ের হাতাহাতি এবং উভয়পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনাও ঘটে। এরই জের ধরে পরদিন ০৮আগস্ট সকালের দিকে দু’পক্ষই আবারও সংঘর্ষে জড়িয়ে পড়ে।
এতে প্রতিপক্ষের বেধড়ক মারপিটে রেজাউলের শ্যালক আসাদুল ইসলাম গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হয়। কিন্তু অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক বগুড়ায় শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে তাঁর মৃত্যু হয় ।
শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের ময়না তদন্ত সম্পন্ন করার পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। উক্ত ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। পাশাপাাশি ঘটনায় জড়িতদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও দাবি করেন এই পুলিশ কর্মকর্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন