বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আলাউদ্দিন আলীর মৃত্যুতে কাঁদছে পুরো ইন্ডাস্ট্রি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ৮:৫৭ পিএম

চলে গেছেন কিংবদন্তি সঙ্গীতজ্ঞ আলাউদ্দিন আলী। সঙ্গীতের এই পুরোধা ব্যত্তিত্বকে হারিয়ে কাঁদছে পুরো ইন্ডাস্ট্রি। গুণী এই মানুষটির মাত্র ৬৭ বছর বয়সে চলে যাওয়াতে শোবিজ অঙ্গন তো বটেই, পুরো দেশেই নেমেছে শোকের ছায়া।

রোববার (৯ আগস্ট) বিকেল সাড়ে ৫টায় পৃথিবীর মায়া ত্যাগ করে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন আলাউদ্দিন আলী। গুণী এই শিল্পীর মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই মুষড়ে পড়েছেন শোবিজের অনেকেই। তার মৃত্যুর পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শ্রদ্ধা জানাচ্ছেন শোবিজ তারকারা।

আলাউদ্দিন আলীর মৃত্যুতে শোক জানিয়ে উপমহাদেশের কিংবদন্তী কন্ঠশিল্পী রুনা লায়লা লিখেছেন, আরেকজন জিনিয়াস এবং অন্যতম সেরা মেধাবী সঙ্গীত পরিচালক আলাউদ্দিন আলী পৃথিবী ছেড়ে বিদায় নিলেন। তাঁর সুর ও কর্ম আমরা কখনো ভুলবো না। বিভিন্ন সময়ে তাঁর সঙ্গে অনেক কাজ করেছি। তাঁর আত্মার শান্তি কামনা করি।

কন্ঠশিল্পী আসিফ ইকবাল নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে লিখেছেন, চলেই গেলেন বাংলাদেশের সুরসম্রাট আলাউদ্দীন আলী। তিনি নিজেই ছিলেন একটি ইতিহাস। রেখে গেছেন হাজারো ইতিহাস। আমার ছোট্ট জীবনে দেখা সবচেয়ে বড় মাপের সঙ্গীতজ্ঞ। বাংলাদেশকে ঋণী করেই চিরপ্রস্থানের পথে যাত্রা শুরু করলেন। রেখে গেলেন বাংলা ভাষায় অমর কিছু গান। তার আত্মার মাগফিরাত কামনা করি। আমীন।

চিত্রনায়িকা নিপুণ লিখেছেন, 'আমার প্রথম সিনেমার সঙ্গীত পরিচালক আর নেই। তার আত্মার মাগফেরাত কামনা করি। সবাই তার জন্য দোয়া করবেন।

সঙ্গীত পরিচালক ফরিদ আহমেদ লেখেন, বরেণ্য সঙ্গীত পরিচালক আলাউদ্দিন আলীর মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। তার মৃত্যুতে দেশ এক অসাধারণ মেধাবী সঙ্গীতজ্ঞকে হারালো। তার মৃত্যুতে সংগীতাঙ্গনে যে শূন্যতা সৃষ্টি হলো যা কখনোই পূরণ হওয়ার নয়।

এছাড়া সঙ্গীত পরিচালক শওকত আলী ইমন, গীতিকার কবির বকুল, কণ্ঠশিল্পী আঁখি আলমগীর, শফিক তুহিন, দিনাত জাহান মুন্নি, ইমরান সহ অসংখ্য তারকারা সামাজিক যোগাযোগ মাধ্যমে আলাউদ্দিন আলীর মৃত্যুতে শোকবার্তা জানাচ্ছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন